টলিউড

হাতে ভর দিয়ে দেওয়ালে পা রেখে যোগার কসরত দেখালেন গায়িকা ইমন চক্রবর্তী! গায়িকার কেরামতিতে মুগ্ধ নেটদুনিয়া

এই মুহূর্তে বাংলার অন্যতম জনপ্রিয় গায়িকার নাম বললেই উঠে আসে ইমন চক্রবর্তীর নাম। লোকসংগীত থেকে আধুনিক, সমস্ত ক্ষেত্রেই অবাধে বিচরণ করতে দেখা যাচ্ছে তাকে। তবে তার পাশাপাশি যারা সোশ্যাল মিডিয়ায় গায়িকাকে ফলো করে থাকেন নিয়মিত তারা সকলেই জানেন অবসর সময়ে শরীর চর্চা করতে ভীষণ ভালোবাসেন গায়িকা ইমন চক্রবর্তী।

এবং মাঝে মধ্যেই শরীরচর্চার নানান ফটো এবং ভিডিও অনুগামীদের সঙ্গে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাগ করে নিতে দেখা যায় তাকে। এবার তেমনই একটি ভিডিও শেয়ার করে নেট দুনিয়ার বাসিন্দাদের আরো একবার নতুন করে অবাক করে দিতে দেখা গেল গায়িকাকে। প্রসঙ্গত এদিন তিনি যে ভিডিওটি ভাগ করে নিয়েছেন নিজের সোশ্যাল মিডিয়ায় সেখানে তাকে দেখা দিয়েছে মেঝের উপর হাতে ভর দিয়ে দেওয়ালে পা দিয়ে শারীরিক কেরামতি দেখাচ্ছেন গায়িকা।

বলাই বাহুল্য তা দেখার পর বেজায় অবাক হয়ে গিয়েছেন অনুগামীদের একটি বড় অংশ। কমেন্টের মাধ্যমে তারা জানিয়েছেন দীর্ঘদিন অভ্যাস না করলে এ ধরনের কঠিন কাজ অবলীলায় করা যায় না। তবে গায়িকা কিন্তু তা করে দেখিয়েছেন। প্রসঙ্গত এই প্রথম নয়, এর আগেও সোশ্যাল মিডিয়ায় যোগার নানারকম কসরত করে দেখিয়েছেন ইমন। এদিন আরও একবার তার প্রতিভায় মুগ্ধ হয়ে গিয়েছে নেট দুনিয়া।

 

View this post on Instagram

 

A post shared by Iman Chakraborty (@iman_chakraborty)

Back to top button