টলিউড

“এইতো হচ্ছে, একদম ঠিক চালিয়ে যাও”, প্রথম গানের জগতে হাতে খড়ি ছোট ইউভানের! প্রশংসায় পঞ্চমুখ মামা জিৎ গাঙ্গুলী

গত বছরের সেপ্টেম্বর মাসে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী জন্ম দিয়েছেন এক বেবি বয় এর। এক বছর হতে বাকি এখনো কয়েক দিন। ঠিক করে এখনো মুখে কথা ফোটে নি। এরইমধ্যে মামা ভাগ্নে মিলে শুরু করে দিয়েছে সঙ্গীত চর্চা।

মামা জিৎ গাঙ্গুলী টলিউড বলিউড দাপিয়ে বেড়াচ্ছেন। তার ভাগ্নে ইউভানকে কি আর আটকে রাখা যায়! মামার কাছে গিয়ে মামার পাশে বসে প্রথম গিটারের আঙ্গুল ছোয়ালেন ছোট্ট ইউভান। এর মাধ্যমেই সংগীত জগতে তাঁর হাতে খড়ি হলো। ভাগ্নের এরকম উৎসাহ দেখে আপ্লুত মামা জিৎ গাঙ্গুলী। তাকে উৎসাহ দেয়ার জন্য প্রশংসা করে বললেন,”ভেরি গুড, এইতো! একদম ঠিক। চালিয়ে যাও।” মামা ভাগ্নের এই সুন্দর মুহূর্ত ক্যামেরাবন্দি করেছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। সেই ক্যামেরাবন্দি মুহূর্ত সামাজিক মাধ্যমে ইনস্টাগ্রামের শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী। ক্যাপশনে লিখেছেন,”ওর প্রথম গিটার ক্লাস।”

অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী এবং পরিচালক রাজ চক্রবর্তী তাদের ছেলের জন্মের পর থেকেই কখনো সামাজিক মাধ্যমের আড়ালে রাখেননি। অভিনেত্রী এবং পরিচালকের বক্তব্য বড় হয়ে তো এক সময় তাকে সংবাদমাধ্যমের লাইমলাইটে কিংবা ক্যামেরা সম্মুখীন হতেই হবে। সেই জন্যই তো এত ছোট থেকে এই ব্যাপারগুলি সাথে অভ্যস্ত হয়ে যায় সেটাই চেষ্টা করেন মা এবং বাবা দুজনেই। প্রথম বসতে শেখা থেকে শুরু করে বাবা বলে ডাকা কিংবা মা বলে দেখা কোনো ভিডিওই বাদ দেননি সামাজিক মাধ্যমের পাতা থেকে।

বেশ কিছুদিন আগেই দেখা গিয়েছিল ছোট্ট ইউভান তার ছোট্ট ছোট্ট পায়ে হাটি হাটি পা পা করার চেষ্টা করছে। সেই ভিডিও ও সামাজিক মাধ্যমের দেওয়ালে পোস্ট করার কথা ভুলে যাননি মা শুভশ্রী গাঙ্গুলী। গত সপ্তাহেই মামার সঙ্গে প্রথম দেখা হয়েছিল ভাগ্নের। সেই মুহূর্তের ছবি ও ক্যামেরাবন্দি হয়ে সামাজিক মাধ্যমের দেওয়ালে ঘুরে বেড়াচ্ছে। ভাগ্নের জন্য মামা গান বেঁধেছিলেন।

Back to top button