টলিউড

হলুদ টপে ও ব্ল্যাক জিন্সে লাস্যময়ী নেট দুনিয়ার সেনসেশন মধুমিতা সরকার! মধুমিতাই এখন ইয়ং জেনারেশনের কাছে ফ্যাশন আইকন

সোশ্যাল মিডিয়ার যুগে কোন কিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগেনা। বর্তমান যুগে দাঁড়িয়ে সোশ্যাল মিডিয়া হল যেকোনো তারকার কাছে তার অনুরাগীদের কাছে পৌঁছনোর অন্যতম গুরুত্বপূর্ণ মাধ্যম। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তারকারা নিজেদের অনুরাগীদের সঙ্গে এবং সকল নেট বাসীদের সঙ্গে যোগাযোগ রাখার অন্যতম সহজ মাধ্যম। টলিউড থেকে শুরু করে বলিউড এবং হলিউডের তারকা নেটদুনিয়ায় সাবলিল।

বর্তমান প্রজন্ম ইনস্টাগ্রামে ঘোরাঘুরি করতে বেশি পছন্দ করেন। নিজের পছন্দের তারকাদের ছবি কিংবা ভিডিও দেখতে কার না ভালো লাগে! নিঃসন্দেহে সকলেই পছন্দের তারকার ছবি কিংবা ভিডিও দেখতে পছন্দ করেন। এই সোশ্যাল মিডিয়ায় যে কোন প্রকার ছবি ভাইরাল হয়নি মাসের মধ্যে।

বর্তমানে সোশ্যাল মিডিয়ার অন্যতম সেনসেশন হলেন মধুমিতা সরকার। অভিনেত্রী মধুমিতা সরকার নিজে সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে বেশ অ্যাকটিভ। তিনি প্রায়ই নিজের নানা ছবি এবং ভিডিও শেয়ার করতে থাকেন নেট দুনিয়ায় এবং যা ভাইরাল হয়ে যায় নিমেষের মধ্যে। যেকোনো ধরনের পোশাকেই লাস্যময়ী অভিনেত্রী। সম্প্রতি তার একটি ছবি আবারো ভাইরাল হলো নেট পাড়ায়।

সম্প্রতি অভিনেত্রীর যে ছবিটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে অভিনেত্রী মধুমিতা সরকার একটি হলুদ রঙের ক্রপ টপ এবং ব্ল্যাক জিন্স পড়েছেন। এই পোশাকে, হালকা মেকাপে এবং খোলা চুলে তাকে দেখতে খুবই সুন্দর লাগছিল। বর্তমানে নেট পাড়ায় মধুমিতা সরকার অনেকের কাছেই স্টাইল আইকন। সোশ্যাল মিডিয়ায় এই অভিনেত্রীর অনুরাগের সংখ্যা কিংবা ফলোয়ারের সংখ্যা নেহাত কম নয়। তাই অভিনেত্রী যেকোনো ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার সাথে সাথেই তা ভাইরাল হয়ে যায় নেটিজেনদের মধ্যে।

ছোটপর্দা থেকেই নিজের অভিনয় জীবনের সূচনা করেছিলেন এই অভিনেত্রী। পরে তিনি নানা ওয়েব সিরিজ, সিনেমা এবং মিউজিক ভিডিওতে কাজ করেছেন। বর্তমানে তিনি মডেলিং এবং ফটোশুটও করে থাকেন। সম্প্রতি মুক্তি পেয়েছে মধুমিতা সরকার ও যশ দাশগুপ্তের নতুন মিউজিক ভিডিও অ্যালবাম ‘ও মন রে’। যা ইতিমধ্যেই পছন্দ করেছেন বহু মানুষ।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

Back to top button