টলিউড

যশ দাশগুপ্তের ছেলের সঙ্গে হাসিখুশিতে দিন কাটাচ্ছেন হবু মা তথা অভিনেত্রী নুসরাত জাহান

অভিনেত্রী নুসরাত, নিখিল জৈনর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেও বিয়ের কিছুদিন পর অভিনেত্রী স্পষ্ট জানিয়ে দেন স্বামী নিখিল জৈন তার সহবাসী সঙ্গী মাত্র। তবে ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে অভিনেত্রীর বেবি বাম্পের ছবি। তবে নুসরাতের অনাগত সন্তান নিখিল জৈনর নয় তা ব্যবসায়ী স্পষ্টভাবে জানিয়ে দিয়েছেন।

অভিনেত্রীর বিয়ের বেশ কিছুদিন পর থেকেই শোনা যাচ্ছিল, অভিনেত্রী নুসরাত জাহান এবং অভিনেতা যশ দাশগুপ্ত একসঙ্গে থাকছেন। কাজেই নেটিজেনরা দুইয়ে দুইয়ে চার করে নিয়েছেন। তবে নেটিজেনদের এই সহজ ধারণা ভেঙে অভিনেতা যশ দাশগুপ্ত বলে বসেছেন, “আমি কারো সন্তানের বাবা নই।” এই নিয়ে তোলপাড় হয়ে গেছে সোশ্যাল মিডিয়া। তাসের ঘরের মতো ভেঙে পড়েছে অভিনেত্রীর ব্যক্তিগত জীবন।

চলতি বছরের সেপ্টেম্বর মাসেই অভিনেত্রীর কোল আলো করে আসতে চলেছে তার সন্তান। দিন দিন বেড়েই চলেছে অভিনেত্রীর মাতৃত্বকালীন জেল্লা।

গুঞ্জন অনুযায়ী এক সাথেই থাকছেন যশ এবং নুসরাত। প্রকাশ্যে কখনো নিজেদের ছবি একসাথে শেয়ার না করলেও অভিনেতা অভিনেত্রীর ইনস্টাগ্রামের দরজা খুললেই দেখা যায় কিছু সন্দেহজনক ছবি। যেগুলো দেখে স্পষ্টতই বোঝা যায় তারা একসাথেই রয়েছেন। সপ্তাহান্তে তারা একসাথে একই জায়গায় ঘুরতে যান ইতিমধ্যে তা বহুবার প্রকাশ পেয়েছে। কখনো বা ছবি তুলে দিতে গিয়ে ভুল করে অভিনেত্রী রোদচশমায় ফুটে উঠেছে অভিনেতা যশ দাশগুপ্তের প্রতিবিম্ব, আবার কখনো ভুল করে দুজনে একই ব্যাকগ্রাউন্ডে ছবি তুলে একই দিনে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ফেলেছেন।

অভিনেতা যশ এর সাথে একসাথে ছবি পোস্ট না করলেও, মাঝে মাঝেই দেখা যায় অভিনেতার ছেলের সাথে সুখে আছেন তিনি। অভিনেতার চারপেয়ের সাথে বেশিরভাগ সময়ে নানা রকম দুষ্টু মিষ্টির ছবি ভাগ করে নেন অভিনেত্রী।

এমনি শোনা যায় গর্ভবতীদের প্রতি একটু বেশি অনুভূতিপ্রবণ হয় সারমেয়রা। তাই হ্যাপিকে পেয়ে বেজায় খুশি অভিনেত্রী নুসরাত জাহান।

Back to top button