টলিউড

‘বয়স তো কম হলো না’, বোল্ড লুকে ভাইরাল হতেই অভিনেত্রী পায়েল সরকারকে বিয়ে করার পরামর্শ নেটিজেনদের

এবার রাজনীতি ছেড়ে বোল্ড লুকে দেখা গেল অভিনেত্রী পায়েল সরকারকে। গত বিধানসভা নির্বাচনে চলতি বছরেই অভিনেত্রী পায়েল সরকার বিজেপির মুখপাত্র হয়ে দাড়িয়ে ছিলেন।

রবিবার মানেই আলসেমি, ছুটির দিন, রবিবার মানেই টক-ঝাল-মিষ্টি ভালো মন্দ কিছু রান্না বান্না, রবিবার মানেই একরাশ আনন্দ। সবার জীবনে রবিবারের গুরুত্ব একদমই আলাদা। এই রবিবারে শুধু সাধারণ মানুষ না, মেতে ওঠেন অভিনেতা-অভিনেত্রী থেকে সকলেই।

রবিবারের অলস দুপুরে ট্রেন্ডিং ফটো শুট করে অভিনেত্রী পায়েল সরকার হারিয়ে গেলেন এক অন্য জগতে। যারা বিনোদন জগতের সঙ্গে যুক্ত প্রায়শই দেখা যায় সামাজিক মাধ্যমে হাজার হাজার রিল ভিডিও কিংবা হাজার হাজার ছবি পোস্ট করে চলেছেন। ছোটপর্দা থেকে বড় পর্দা কোথাও বাদ নেই এই ট্রেন্ড। এমত অবস্থায় দর্শকের কাছে টিকে থাকার জন্য একমাত্র উপায় হল ফটোশুট।

অভিনেত্রী পায়েল সরকার রবিবার ফটোশুট করেন। যা দেখে ফিদা হয়ে গেছেন নেট নাগরিকরা। তবে কোন বাইরের লোকেশনে না একদম নিজেদের ছাদেই ফটোশুট করলেন অভিনেত্রী পায়েল সরকার। ফটোশুটের পাশাপাশি সামাজিক মাধ্যমে ভাগ করে নিয়েছেন একটি রিল ভিডিও। অভিনেত্রীকে দেখা যাচ্ছে কচি কলাপাতা রঙের একটি ছোট পোশাকে রয়েছেন। চুল খোলা, চোখের চাহনিতে ঝরে পড়ছে উষ্ণতা।

রিল ভিডিওটি সামাজিক মাধ্যমে আসতেই প্রশংসার পাশাপাশি কটূক্তিও কুড়িয়ে নিয়েছে। কেউ কেউ কটুক্তি করে লিখেছেন, “বিয়ে শাদী করেন, বয়স তো অনেক হলো এইরকম ভাবে আর কত বছর পার করবেন!”, আবার কেউ কেউ লিখেছেন, “দিল্লিতে কি খেলা শেষ হয়ে গিয়েছে?”

 

View this post on Instagram

 

A post shared by Paayel Sarkar (@paayelsarkar)

Back to top button