টলিউড

“আসলে আমি এখন হচ্ছি লেবার ক্লাস, ঘাস ঠিক আছে কি না দেখি, মাঠে জল পড়েছে কি না দেখি, এগুলো হয়ে গেলে যেদিন লোধা সাহেব বার করে দেবে, সেদিন আবার এই জগতে ফিরে আসবো” – সৌরভের ভবিষ্যৎ বাণী এবার কি তবে সত্যি হতে চলেছে? এবার কি তবে সত্যিই সৌরভের বায়োপিক আসবে বড় পর্দায়?

আমাদের সকলেরই এতক্ষণে জানা হয়ে গিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ডের সিংহাসন হাতছাড়া হয়েছে সৌরভের। এক কথায় সৌরভ জামানা শেষ এটা বলা যায়। সেই সিংহাসন এখন দখলে রয়েছে রজার বিন্নির। বোর্ডের থেকে বেরিয়ে গিয়ে কোনরকম ক্ষোভ প্রকাশ করেননি মহারাজা। তবে মন খারাপ হয়েছে সৌরভ ভক্তদের। কিন্তু এই মন খারাপের মাঝে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলেও একটি ভিডিও। যেটি দেখে ভক্তদের উত্তেজনা আবারও তুঙ্গে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে সৌরভ, সৃজিত মুখোপাধ্যায় আর যীশু সেনগুপ্ত দাদাগিরির মঞ্চে রীতিমতো আড্ডা দিচ্ছেন। আর সেখানেই সৌরভ নিজের বায়োপিক নিয়ে এমন একটি কথা বলেন যা দর্শক আজকের দিনের সাথে মিলিয়ে নেওয়ার চেষ্টা করছেন। বলা যায় একপ্রকার ভবিষ্যতবাণী করেছিলেন মহারাজা।

দাদাগিরির মঞ্চে তিনজনের কথোপকথনের মাঝে উঠে আসে সৌরভের বায়োপিক তৈরীর প্রসঙ্গ। সৌরভ, সৃজিত আর যিশু সম্পর্কে বলেছিলেন, “দুজনেই খেলাধূলা নিয়ে ভীষণ ইন্টারেস্ট”। সৃজিত সুযোগ বুঝে রীতিমত এগিয়ে যেচে বলতে যান, “বিখ্যাত খেলোয়াড়দের বায়োপিক বানাতেও আমার প্রচুর ইন্টারেস্ট”। সৃজিত তাঁর কথার মাঝে ঠিক কি বলতে চেয়েছেন তার মানে ধরে ফেলেন মহারাজ। সৃজিতের উদ্দেশ্যে মহারাজা বলেন, “আমি বুঝেছি ও কাকে এই কথা বলছে। আমার সঙ্গে সৃজিতের এই ব্যাপারে (বায়োপিক নিয়ে) আগে অনেকবার কথাবার্তা হয়েছে। যদিও আমি এখনও এই ব্যাপারে কোনও সায় দিইনি। আসলে আমি এখন হচ্ছি লেবার ক্লাস। আমি খাটাখাটুনি করি, মানুষের কাজ করি, মাঠের কাজ করি, ঘাস ঠিক আছে কি না দেখি, মাঠে জল পড়েছে কি না দেখি। এগুলো হয়ে গেলে যেদিন লোধা সাহেব বার করে দেবে, সেদিন আবার এ জগতে ফিরে আসবো”।

তিনজনের এই কথোপকথনে হেসে গড়াগড়ি খেয়েছেন দর্শক। তবে একথা সেদিনই স্পষ্ট হয়ে যায় যে সৃজিত সৌরভের বায়োপিক নিয়ে ভাবনা চিন্তা করছেন। এদিন সৃজিত আরো বলেন সৌরভের বায়োপিক নিয়ে কথা হচ্ছে এই খবর যীশুর কাছে যাওয়া মাত্রই যীশু তাঁকে ফোন করেন। আর বলেন, “আমি কিন্তু ক্রিকেটটা ভালো খেলি”। যদিও সৃজিত সপাট জানিয়ে দেন- “সৌরভ বাঁ হাতে ব্যাট করে, তুই ডান হাতে”। তবে সৃজিত যীশুকে একটু রাগিয়ে দিয়ে বলেন, “আবির কিন্তু বাঁ হাতে ব্যাট করে”।

প্রসঙ্গত ইতিমধ্যেই সৌরভের বায়োপিক বানানোর সত্ব কিনেছেন লভ ফিল্মস। আবার চলতি বছরের মার্চ মাসে নিজের বায়োপিক আনার সুখবর ঘোষণা করে দিয়েছেন মহারাজা। তবে লভ ফিল্মসের কর্তৃপক্ষের তরফ থেকে এখনো জানানো হয়নি যে এই ছবির পরিচালনা কে করবেন। তবে যোগ্য পরিচালকদের লিস্টে সৃজিতের নাম অবশ্যই থাকবে এটাই স্বাভাবিক। সুতরাং বোঝা যাচ্ছে না প্রিয় ক্রিকেটারের সিনেমা বানানোর মতো সৌভাগ্য হবে কিনা সৃজিতের। সূত্রের খবর, মহারাজার বায়োপিকের নাম হতে চলেছে “দাদা”। তবে এই সিনেমাতে কে নাম ভূমিকায় অর্থাৎ সৌরভের চরিত্রে অভিনয় করবেন কোন অভিনেতা সে বিষয়ে এখনো কিছু স্পষ্ট হয়নি।

Back to top button