টলিউডStory

শ্যুটিংয়ের মাঝেই গর্ভবতী হন সুপারস্টার শুভশ্রী! এক সাক্ষাৎকারে প্রথম নিজের গর্ভবতী হওয়ার গল্প ভাগ করে নিলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী

বর্তমানে টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় জুটি হলো রাজ-শুভশ্রীর জুটি।দীর্ঘ কয়েক বছরের বৈবাহিক জীবনে নানান ওঠা পড়ে এসেছে রাজ শুভশ্রীর জীবনে। বর্তমানে শুভশ্রী সন্তান, স্বামী, সংসার, কাজ সবই একার হাতে সামলাচ্ছেন। ধীরে ধীরে দশভূজা হয়ে উঠেছেন অভিনেত্রী।

গত বছরে তাদের জীবন জড়িয়েছে ইউভানের সাথে। তবে এবার প্রথম এক সাক্ষাৎকারে নিজের গর্ভবতী হওয়ার কথা ভাগ করে নিলেন শুভশ্রী। প্রথমবার কবে ইউভানের আসার অনুভূতি টের পেয়েছিলেন শুভশ্রী বলেন, “আমি গর্ভবতী থাকাকালীন তিনটি ছবির শ্যুটিং করেছিলাম। কিন্তু তখন জানতাম না যে আমি কনসিভ করেছি। ওই বিষয়টা বেশ মজার ছিল।

দিনটা ছিল ১৪ ফেব্রুয়ারি, ভ্যালেন্টাইনস ডে। আমি হাবজি গাবজি ছবির শ্যুটিংয়ে তখন বেশ ব্যস্ত। তখন শরীরে একটা কিছু অনুভব করলাম কী মনে হল আর টেস্ট করলাম। আর প্রেগনেন্সি রিপোর্ট পজিটিভ এল। প্রথমবার আমি তো দারুন চমকে গেছিলাম। ব্যাপারটা আনপ্ল্যানেড হলেও দারুন ছিল। প্রথমবার নিজের গর্ভে সন্তানের অস্তিত্ব টের পাওয়ার অনুভূতিটাই অন্যরকম হয়”।

এছাড়াও শুভশ্রী জানান সন্তান জন্ম দেবার পর তার কেরিয়ার নিয়ে অনেক রকমের মন্তব্য হয়েছিল। অনেকেই নানান ধরনের প্রশ্ন করেছিলেন। সেই বিষয়ে তিনি বলেন “অনেকেই ভাবেন কোনো অভিনেত্রীর বিয়ে হয়ে যাওয়া মানেই তার কেরিয়ার শেষ হয়ে যাওয়া।

কিন্তু সেটা ঠিক নয়। আমি যখন ইন্ডাস্ট্রিতে আসি তখন আমার বয়স মাত্র ১৭ বছর। তখন সবাই আমাকে বলত একজন অভিনেত্রীর কেরিয়ার মাত্র ১০ বছরের। একবার বিয়ে হয়ে গেলেই সব শেষ। কিন্তু সময় বদলেছে, মানুষ নতুন করে ভাবতে শিখেছে। আমরা এখন বিভিন্ন বিষয়ের উপর বিভিন্ন ছবি, সিরিজ বানাচ্ছি। ক্যারিয়ার তো শেষ হয়নি।”

উল্লেখ্য শুভশ্রীর অভিনয় জীবনে প্রথম কাজ এই রাজ চক্রবর্তীর সঙ্গে। সেখান থেকেই তাদের আলাপ হয়। তারপরে ধীরে ধীরে বন্ধুত্ব, প্রেম এবং অবশেষে ২০১৭ সালে তারা বাগদান সারেন। ২০১৮ সালের ধুমধাম করে বিয়ে হয় দুজনের।এরপর ২০২০ তে জন্ম হয় ছোট্ট ইউভানের।

Back to top button