বাংলা সিরিয়াল

সবুজ রঙের লেহেঙ্গা তে অসাধারণ সুন্দরী মনামী, সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে আবারো সকলের নজর কাড়লেন অভিনেত্রী

বাংলা টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম সুন্দরী এবং ট্যালেন্টেড অভিনেত্রী হলেন মনামী ঘোষ। বিগত কয়েক বছর ধরে তিনি টলিউডের সঙ্গে যুক্ত রয়েছেন। কখনো ধারাবাহিকে বা কখনো ওয়েব সিরিজ, সিনেমাতে তাকে বিভিন্ন চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে। তার অভিনয়ে মুগ্ধ হাজার হাজার মানুষ।

পাশাপাশি মনামীর আরও অনেক গুন রয়েছে। প্রতিদিনই তার রূপে ঘায়েল হচ্ছে অসংখ্য পুরুষ। এছাড়াও নাচে সমান পারদর্শী অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে দারুন অ্যাক্টিভ থাকেন তিনি। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী।

পোস্ট করে ছবি দিয়ে অভিনেত্রী সবুজ রঙের লেহেঙ্গা চোলি তে দেখা গিয়েছে। অসাধারণ ওই ড্রেসে অভিনেত্রীকে আরও দ্বিগুণ সুন্দরী লাগছিল। পোশাকের সঙ্গে হালকা মানুষের মেকআপ করেছেন অভিনেত্রী এবং চুলে বাধা ছোট্ট একটি বান। হাতে, কানে, গলায় কোন রকম কোন জুয়েলারি পড়েনি তিনি। এভাবে অভিনেত্রীকে অসাধারণ সুন্দরী লাগছিল। অভিনেত্রী এই ছবিতে ৪২ হাজার মানুষ লাইক করেছেন।

বর্তমানে মনামী কে আমরা দেখতে পাচ্ছি ডান্স ডান্স জুনিয়র এর মঞ্চে বিচারকের আসনে। সেখানেই নিত্য দিন বিভিন্ন লুকে ধরা দেন অভিনেত্রী। এছাড়াও শেষবার তাকে দেখা গিয়েছিল বেলাশুরু ছবিতে। সেখানে সৌমিত্র চট্টোপাধ্যায় এবং স্বাতীলেখা সেনগুপ্তের মেয়ের ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

Back to top button

Ad Blocker Detected!

Refresh