বাংলা সিরিয়াল

‘নিম ফুলের মধু’ কি হারাতে পারবে ‘জগদ্ধাত্রী’কে? হাড্ডাহাড্ডি লড়াই ‘জগদ্ধাত্রী’ ও ‘নিম ফুলের মধু’র মধ্যে! বেঙ্গল টপার হবে কে? সোশ্যাল মিডিয়ায় লড়াই ভক্তদের মধ্যে

এই মুহূর্তে বেশ কিছু নতুন ধারাবাহিকের সম্প্রচার করতে দেখা যাচ্ছে জি বাংলা চ্যানেল কর্তৃপক্ষকে। তার মধ্যেই রয়েছে জগদ্ধাত্রী এবং নিম ফুলের মধু ধারাবাহিক দুটি। প্রসঙ্গত সম্প্রচার শুরু হওয়ার অতি অল্প দিনের মধ্যেই অপ্রত্যাশিতভাবে জগদ্ধাত্রী সিরিয়ালটি দারুন ফলাফল করতে শুরু করেছে।

যা থেকে বেশ বোঝা যাচ্ছে ইতিমধ্যেই দর্শকদের মন জয় করে নিতে সক্ষম হয়েছে এই ধারাবাহিকটি। তবে ইতিমধ্যেই এই ধারাবাহিকটিকে টক্কর দেওয়ার জন্য এসে গিয়েছে অপর একটি নতুন ধারাবাহিক নিম ফুলের মধু। যেখানে দীর্ঘদিন পর অভিনয় করছেন অভিনেত্রী পল্লবী শর্মা। প্রসঙ্গত ‘কে আপন কে পর’ ধারাবাহিকের জবার চরিত্রে অভিনয় করে এর আগে দর্শকদের মন জয় করেছিলেন অভিনেত্রী।

যে কারণে নতুন ধারাবাহিকে তার অভিনয় দেখার জন্য এই মুহূর্তে অধীর আগ্রহে অপেক্ষা করছেন দর্শকরা। ইতিমধ্যেই অপরদিকে টিআরপি তালিকার শীর্ষস্থান নিজের দখলে আনতে সক্ষম হয়েছে জগদ্ধাত্রী ধারাবাহিকটি। তবে এবার নিম ফুলের মধুর সম্প্রচার শুরু হওয়ার পর অনুগামীদের অনেকেই মনে করেছেন হয়তো টিআরপি তালিকা শীর্ষ স্থানটি নিজের দখলে আনতে সক্ষম হবে নিম ফুলের মধু।

কারণ এই ধারাবাহিক রয়েছেন অপর এক জনপ্রিয় অভিনেতা রুবেল দাস। ফলস্বরূপ আগামী সপ্তাহগুলির টিআরপি তালিকা কোথায় গিয়ে দাঁড়ায় তা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তো ভক্তরা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh