বাংলা সিরিয়াল

বিকেলে ভোরের ফুল, গোধূলি আলাপের পর এবার আরো এক অসমবয়সী দাম্পত্যের গল্প নিয়ে আসছে ‘তোমার খোলা হাওয়া’!

জি বাংলাতে নতুন ধারাবাহিক আসছে। এই ধারাবাহিকের নাম, তোমার খোলা হাওয়া। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে এক নতুন জুটির কেমিস্ট্রি। স্বস্তিকা দত্ত ও শুভঙ্কর সাহার কেমিস্ট্রি দেখা যাচ্ছে নতুন এই ধারাবাহিকে। স্বস্তিকা দত্তকে দেখা যাচ্ছে একটি নিম্ন মধ্যবিত্ত পরিবারের মেয়ে একই সাথে সে একজন ভেন্ট্রিলোকুইস্ট।

ভেন্ট্রিলোকুইস্ট অর্থাৎ যারা মঞ্চে দাঁড়িয়ে পুতুল হাতে নিয়ে কথা বলেন। ধারাবাহিকে দেখা যাচ্ছে যে নায়িকা ঝিলমিলের মা তার প্রতি রীতিমতো বিরক্ত কারণ সে কোন কাজই ঠিক মতো করতে পারে না। অন্যদিকে সে পুতুল হাতে নিয়ে খোনা গলায় কথা বললেও তার মা রেগে যায়, খবরদার ওই গলায় আমার সাথে কথা বলবি না।

এরপর ধারাবাহিকে আরও একটা টুইস্ট আছে তা হলো এই ধারাবাহিকে একটা অসমবয়সী প্রেমের গল্প রয়েছে। ধারাবাহিকের নায়ক শুভঙ্কর একটি সম্ভ্রান্ত পরিবারের কর্তা। পরিবারে দেখা যাচ্ছে তাকে বাবা বলে ডাকছেন তার মেয়ে এবং বৌমা।

তারা বলছেন বাবা এত সকালে এই ঠান্ডায় গঙ্গা স্নান করাটা কি খুব দরকার? শুভঙ্কর তখন বলছেন তিনি নিয়মের বাইরে যেতে পছন্দ করেন না। এরপর তিনি গঙ্গাস্নান যখন করতে যান তখন সেখানে ঝিলমিল সেখানে ঝাঁপ দিয়ে স্নান করে, শুভঙ্কর ঝিলমিলের আচরণ দেখে রেগে যায়, অন্যদিকে ঝিলমিল বলে সব নিয়ম মানা কি অতই সোজা? নিয়ম ভাঙ্গাটাই আসল মজা।

এরপর প্রোমোতে দেখা যায় যে, শুভঙ্কর বলে আমার পাল্লায় পড়লে দুদিনের সোজা করে দেবো। ‌ অন্যদিকে ঝিলমিলকে দেখে শুভঙ্করের মেয়ে বলে, এ রকমই একজন মেয়ে আমাদের বাবার জন্য দরকার। তখন শুভঙ্করের বৌমা বলে তাহলে কি এই হবে আমাদের নতুন শাশুড়ি?-বিকেলে ভোরের ফুল, গোধূলি আলাপের পর এইবার তোমার খোলা হাওয়াতে অসম বয়সী সম্পর্ক দেখার জন্য উৎসুক হয়ে আছেন দর্শকরা। আগামী ১২ ই ডিসেম্বর রাত ৯টা ৩০ থেকে জি বাংলার পর্দায় দেখা যাবে এই ধারাবাহিক।

Back to top button

Ad Blocker Detected!

Refresh