বাংলা সিরিয়াল

শেষ হ‌ওয়ার আগে ট্রোলিং এর মাধ্যমে হিট হতে চাইছে এই পথ যদি না শেষ হয় ধারাবাহিক!-চোখে কাপড় বেঁধে গাড়ি চালানোয় উর্মি চরম ট্রোলের শিকার!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘আমাদের এই পথ যদি না শেষ হয়’। এই ধারাবাহিকের উর্মী আর সাত্যকির রসায়ন সকলের খুব পছন্দের। এই ধারাবাহিক বর্তমানে ন টায় টেলিকাস্ট হয় তবে ২৮ এ নভেম্বর থেকে এই ধারাবাহিক রাত্রি সাড়ে নটায় টেলিকাস্ট হবে।

এই ধারাবাহিকের সময় নতুন ধারাবাহিক সোহাগ জল আসবে আর আগামী ১২ ই ডিসেম্বর থেকে রাত সাড়ে নটায় আসবে নতুন ধারাবাহিক তোমার খোলা হাওয়া। অর্থাৎ শেষ হয়ে যাওয়ার আগে আরও একবার এই ধারাবাহিকের স্লট চেঞ্জ হবে যা নিয়ে এই ধারাবাহিকের দর্শকরা রীতিমত রেগে গিয়েছেন তাদের বক্তব্য শেষ হওয়ার আগে এ ধারাবাহিকের স্লট চেঞ্জ না করলেও পারতো।

যাই হোক বর্তমানে এই ধারাবাহিক ভীষণভাবে ট্রোল হচ্ছে, এই ধারাবাহিকের এপিসোডের জন্য। এই ধারাবাহিকে কিছুদিন আগে দেখা যায় যে, একটা গাড়ির মধ্যে বোমা রয়েছে আর সেটি কয়েক মিনিটের মধ্যেই ফেটে যাবে এমন অবস্থা তৈরি হয়েছে।

বোম স্কয়াডের লোককে খবর দেওয়া হলেও তারা এখনো এসে পৌঁছায় নি, এই রকম অবস্থায় সরকার পরিবারের লোক এবং অন্যান্য আরো সকল লোক চোখে মুখে টেনশন এবং উদ্বেগ নিয়ে দাঁড়িয়ে রয়েছেন কি হবে! তাই ভেবে। আর কয়েক সেকেন্ড পরেই বোমটা ফেটে যাবে। এরকম অবস্থায় উর্মি সকলকে বাঁচানোর শেষ চেষ্টা করছে।

বোমটাকে ডিফিউজ করার জন্য সে নিজে হাতে কাঁচি তুলে নিয়েছে। বোমার তার কেটে ফেলে সে এবং সকলকে রক্ষা করে সে বিপদ থেকে। কাঁচি হাতে নিয়ে তার হাত কাঁপলেও উর্মি সবার মুখের দিকে তাকিয়ে বোম ডিফিউজ করতে যায়- এই বিষয়টি নিয়ে ট্রল শুরু হয় সবাই লিখতে শুরু করে কে আপন কে পর কে পরের জবাকে দেখে উৎসাহিত হয়ে এইসব কাণ্ড কারখানা ঘটাচ্ছে উর্মি।

সম্প্রতি এই ধারাবাহিকে আরো দেখানো হচ্ছে যে, চোখে কাপড় বেঁধে গাড়ি চালাচ্ছে উর্মি। একজন নেটিজেন এই এপিসোড দেখে লিখেছেন যে, “চোখ বন্ধ করে গাড়ি চালায় কে গো , শেষ হ‌ওয়ার আগে একটু ট্রলের মাধ্যমে হিট হতে চাইছে ফ্লপ পথ ছিঃ অন্বেষার মতো অভিনেত্রী এসব কি সিরিয়াল করছে”

Back to top button

Ad Blocker Detected!

Refresh