বাংলা সিরিয়াল

‘আইসক্রিমকে আরো টেস্টি করতে মিশিয়ে খান এই বিশেষ জিনিসটি’! ‘খুকমনি’ অভিনেত্রী দীপান্বিতা রক্ষিতের পরামর্শে তুমুল চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়

একসময় স্টার জলসার খুকুমণি হোম ডেলিভারি ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয়ের মাধ্যমে তুমুল জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছিলেন অভিনেত্রী দীপান্বিতা রক্ষিত। এরপর স্টার জলসার ডান্স ডান্স জুনিয়রের মঞ্চে দেখা গিয়েছে তাকে একজন মেন্টরের ভূমিকায়।

পাশাপাশি একই সঙ্গে সোশ্যাল মিডিয়ায় তুমুল জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছেন অভিনেত্রী। এবার সেখানেই তার নতুন ভিডিওর মাধ্যমে রীতিমতো চাঞ্চল্য ফেলে দিত দেখা গেল টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। প্রসঙ্গত অভিনেত্রী হওয়ার কারণে খাবার-দাবারের ক্ষেত্রে বেশ নিয়ম-কানুন মেনে চলেন দীপান্বিতা। তবে তা সত্ত্বেও আইসক্রিমকে কখনোই পিছনে ফেলতে পারেন না তিনি।

কারণ আইসক্রিম তার অতি প্রিয় খাবার। যে কারণে শীতকালেও এবার আইসক্রিম খাওয়ার ভিডিও শেয়ার করতে দেখা গেল অভিনেত্রীকে। তবে এদিন অভিনেত্রী জানিয়েছেন আইসক্রিমকে আরো টেস্টি করে তোলার জন্য তিনি তার মধ্যে মিশিয়ে নেন গুলাব জামুন মিষ্টি।

এর ফলে আইসক্রিমের স্বাদ অনেকটাই বেড়ে যায় বলে দাবি করেছেন অভিনেত্রী তার ভিডিওর মাধ্যমে। বলাই বাহুল্য এদিন তার ভিডিও দেখে গুলাব জামুন মেশানো আইসক্রিম খেয়ে দেখবেন বলে জানিয়েছেন অনুগামীরা। পাশাপাশি অভিনেত্রী হওয়া সত্ত্বেও তিনি যে অন্যান্যদের মতো কড়া ডায়েট না মেনে সমস্ত খাবার উপভোগ করার চেষ্টা করেন এই দৃশ্য প্রশংসা কুড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Dipanwita Rakshit (@dipanwitarakshit)

Back to top button

Ad Blocker Detected!

Refresh