বাংলা সিরিয়াল

ভয়ঙ্কর দুঃসংবাদ অনুগামীদের জন্য! এত সুন্দর অভিনেত্রী হওয়া সত্ত্বেও মাত্র চারমাসেই বন্ধ হতে চলেছে ‘মাধবীলতা’! সামনে এলো ধারাবাহিক বন্ধের বিস্ফোরক কারণ

কিছুদিন আগেই স্টার জলসার পর্দায় শুরু হয়েছিল নতুন ধারাবাহিক মাধবীলতার সম্প্রচার। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করছিলেন অভিনেতা সুস্মিত মুখোপাধ্যায়। কিছুদিনের মধ্যেই এই ধারাবাহিকের গল্প মন জয় করে নিয়েছিল দর্শকদের একটি বড় অংশের। কিন্তু এবার জানা গেল মাত্র চার মাসেই বন্ধ হতে চলেছে মাধবীলতা ধারাবাহিকের সম্প্রচার।

বলাই বাহুল্য এই তথ্য সামনে আসতেই এদিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে হতাশা প্রকাশ করেছেন অনুগামীদের একটি বড় অংশ। তারা জানিয়েছেন ধারাবাহিকটি এর মধ্যেই একাধিকবার সমালোচিত হলেও পরিচালক এবং প্রযোজকদের উচিত ছিল ধারাবাহিকটিকে আরেকটু সময় দেওয়া।

তবে গোটা বিষয়টি নিয়ে কথা বলতে গিয়ে অভিনেতা সুস্মিত মুখোপাধ্যায় জানিয়েছেন ধারাবাহিকটি বন্ধ হয়ে যাওয়া দুঃখজনক হলেও কি কারনে ধারাবাহিকের সম্প্রচার এত তাড়াতাড়ি বন্ধ হয়ে যাচ্ছে তা তিনি জানেন না। এ বিষয়ে কথা বলতে হলে ধারাবাহিকের নির্মাতা অর্থাৎ পরিচালক এবং প্রয়োজনদের সঙ্গে যোগাযোগ করা উচিত বলে দাবি করেছেন অভিনেতা।

অপরদিকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আনন্দ প্রকাশ করতে দেখা গেছে অনেকেই। তারা জানিয়েছেন প্রথম থেকেই ধারাবাহিকটি নিজের নাম প্রতিষ্ঠা করতে ব্যর্থ হয়েছিল। যে কারণে ধারাবাহিকটি বন্ধ করে দিয়ে এর বদলে অপর কোনো ভালো ধারাবাহিক সম্প্রচার করা উচিত বলে মনে করছেন তারা।

Back to top button