বাংলা সিরিয়াল

ভিলেনকে শায়েস্তা করতে এবার হাতে বেল্ট তুলে নিলো মিতুল! নেটদুনিয়ায় তুমুল ভাইরাল ‘খেলনা বাড়ি’র মিতুলের শুঁটিয়ে লাল করার দৃশ্য

এই মুহূর্তে জি বাংলায় একাধিক নতুন ধারাবাহিকের সম্প্রচার হতে দেখা যাচ্ছে। তাদের মধ্যেই একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো ‘খেলনা বাড়ি’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী আরাত্রিকা মাইতিকে। বলা যেতে পারে সম্প্রচার শুরু হওয়ার অল্পদিনের মধ্যেই দর্শকদের অনেকেই কথা বলা শুরু করেছেন এই ধারাবাহিকটিকে নিয়ে।

পাশাপাশি টিআরপি তালিকাতেও ভালো ফলাফল করতে দেখা গিয়ে ধারাবাহিকটিকে। এবার সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হতে দেখা গেল এই ধারাবাহিকের নতুন দৃশ্যটিকে। বলা যেতে পারে এই দৃশ্যের মাধ্যমে রীতিমত চাঞ্চল্য পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। কারণ নেট দুনিয়ার বাসিন্দারা অভিনেত্রীর সঙ্গে তুলনা করতে শুরু করেছেন টলিউড অভিনেতা রঞ্জিত মল্লিকের।

প্রসঙ্গত এদিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওয় দেখা গিয়েছে ধারাবাহিকের ভিলেন অনির্বাণকে শায়েস্তা করার জন্য হাতে বেল্ট তুলে নিয়েছে ধারাবাহিকের নায়িকা মিতুল এবং তারপরেই ধারাবাহিকের নায়িকাকে লেডি রঞ্জিত মল্লিক বলে অভিহিত করেছেন দর্শকদের অনেকেই।

তবে ধারাবাহিকের ভিলেনকে মিতুল বেল্ট দিয়ে মারবে নাকি তার আগেই সমস্ত সত্যি সে স্বীকার করে নেবে, এই তথ্য জানার জন্য বর্তমানে অধীর আগ্রহে আগামী পর্বের জন্য অপেক্ষা করে রয়েছেন দর্শকরা।

Back to top button