বাংলা সিরিয়াল

লন্ডনের কফি শপে মহারাজ সৌরভ গাঙ্গুলীর সঙ্গে কফি খেতে গেলেন অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ, ছবি ঘিরে ক্রমশই তৈরি হচ্ছে রহস্য

টেলিভিশনের ছোটপর্দার একজন অত্যন্ত পরিচিত অভিনেত্রী হলেন শ্রীময়ী চট্টরাজ। ভিলেন চরিত্রে অভিনেত্রী নাম রয়েছে দর্শক মহলে। তবে অভিনেত্রী হিসেবে তার পরিচিতি যতটা না বেশি বেড়েছে তার থেকেও গত বছর কাঞ্চন মল্লিকের সঙ্গে তার নাম জড়ানোর পর থেকে তার জনপ্রিয়তা বেড়েছে। তবে এবারে অভিনেত্রীকে দেখা গেল মহারাজ সৌরভ গাঙ্গুলীর সঙ্গে একই ফ্রেমে।

বর্তমানে সৌরভ গাঙ্গুলী রয়েছেন নিজের লন্ডনের বাড়িতে স্ত্রী এবং মেয়েকে নিয়ে। লন্ডন আই থেকে একটু দূরে সৌরভ ও ডোনার ওই বাড়ি রয়েছে। মেয়ে সানা উচ্চশিক্ষার জন্য লন্ডনে পাড়ি দেওয়ার পরেই সৌরভ গাঙ্গুলী ওই বাড়িটি কেনেন। সম্প্রতি সেই লন্ডনের বাড়িতে হামেশাই টলিউডের বহু অভিনেতা অভিনেত্রীর আনাগোনা দেখা গেছে।

কিছুদিন আগেই এসেছিলেন সোহম ও তাঁর স্ত্রী তনয়া। সেই ছবি আবার নিজের সোশ্যাল মিডিয়ার একাউন্ট থেকে পোস্টও করেছিলেন তিনি। লন্ডনের বাড়িতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীময়ী চট্টরাজ।

শ্রীময়ী জানান হঠাৎই লন্ডনের রাস্তায় দেখা হয় সৌরভ গাঙ্গুলীর সঙ্গে। তারপর এই দুজনে একসঙ্গে কফিও খেতে গিয়েছিলেন একটি কফি শপে। অভিনেত্রীর পরনে ছিল কালো রংয়ের ওভারকোট। সৌরভ গাঙ্গুলীর পরনে ছিল নীল রঙের ওভারকোট এবং মাথায় ছিল ক্যাপ।

আর দাদার সঙ্গে অনেকগুলি সেলফিও তুলেছেন অভিনেত্রী। সেই ছবিগুলি সোশ্যাল মিডিয়া একাউন্টে পোস্ট করেছেন এবং সেখানেই জানিয়েছেন লন্ডনের রাস্তায় হঠাৎই মহারাজের সঙ্গে দেখা হয় তার।

Back to top button