বাংলা সিরিয়াল

এবারেও টিকলো না প্রেম, জনপ্রিয় ক্রিকেটার সঙ্গেও ভাঙলো টেলি অভিনেত্রীর প্রেম, ব্রেকআপ নিয়ে মুখ খুললেন গাঁটছড়ার দ্যুতি

বর্তমানে দর্শক মহলে বেশ জনপ্রিয় স্টার জলসার গাঁটছড়া ধারাবাহিকের দ্যুতি অর্থাৎ অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য। সোশ্যাল মিডিয়ার পাশপাশি বাস্তব জীবন নিয়েও বেশ চর্চায় থাকেন শ্রীমা। আমরা জানতাম এর আগে শ্রীমা টেলিভিশন পর্দার জনপ্রিয় অভিনেতা গৌরব রায় চৌধুরীর সঙ্গে প্রেম করতেন। তবে সেই সম্পর্ক ভেঙে গিয়েছে বেশ কয়েক মাস হয়েছে। অবশেষে পুরনো সব কথা ভুলে গিয়ে জীবনের স্রোতে এগিয়ে চলেছেন তিনি।

বর্তমানে গৌরবকে আমরা দেখতে পাচ্ছি জিবাংলার পিলু ধারাবাহিকে অভিনয় করতে। আর অন্যদিকে শ্রীমা গাঁটছড়া ধারাবাহিকে দ্যুতির ভূমিকায় অভিনয় করছে। গৌরব এখনো অব্দি সিঙ্গেল রয়েছেন। তবে শ্রীমা পরবর্তী সময়ে নতুন সম্পর্কে জড়িয়েছিলেন বলে শোনা গিয়েছিল। ক্রিকেটার কনিষ্ক শেঠের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন অভিনেত্রী এমনটাই শোনা গিয়েছিল।

তবে এই বিষয়টি সরাসরিভাবে কোন কিছু স্বীকার না করলেও একেবারে অস্বীকার করেননি তিনি জানিয়েছেন তারা দুইজনে ভালো বন্ধু একসঙ্গে দুজনে সময় কাটাতে ভালো লাগে। তবে এবারে শোনা যাচ্ছে সেই সম্পর্কও নাকি ভেঙেছে। কারণ সোশ্যাল মিডিয়ায় তারা দুজন যে সমস্ত ছবি পোস্ট করেছিলেন সেই সমস্ত ছবিগুলি আর দেখা যায় না। সোশ্যাল মিডিয়ার পাতা থেকে সেগুলি মুছে দিয়েছেন।

২০২১ সালে চেন্নাই সুপার কিংসের হয়ে আইপিএলে খেলেছিলেন কনিষ্ক। আর সে বছরই আইপিএল ট্রফি জিতে নিয়েছিল চেন্নাই সুপার কিংস।অভিনেত্রীর জন্মদিনের দিনে কনিষ্কর সঙ্গে এক ফ্রেমে ধরা দিলেন শ্রীমা। বেশ কয়েকটি ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ও তারা একসঙ্গে তুলেছে। জানা গিয়েছে শ্রীমা নাকি খুব তাড়াতাড়ি বিয়ে সেরে নিতে চেয়েছিলেন। কিন্তু কনিষ্ক সেই মুহূর্তে বিয়ের জন্য প্রস্তুত ছিল না। যার ফলে তাদের মধ্যে বিবাদ শুরু হয় আর সেই জন্যই সম্পর্কে ফাটল ধরে।

যদিও শ্রীমা জানান এই সব ঘটনাই দর্শকদের মন গড়া। তারা বরাবরই ভালো বন্ধু ছিলেন। তাদের মধ্যে কোনোদিন প্রেমের সম্পর্কই ছিল না তাহলে বিচ্ছেদ তো অনেক দূর। বিয়ের কথা শুনেও হেসে দেন তিনি। অভিনেত্রী বলেন তিনি কি কোনদিন ইনস্টাগ্রামে ছবিগুলি পোস্ট করে বলেছিলেন যে তারা প্রেমের সম্পর্ক রয়েছে?

Back to top button

Ad Blocker Detected!

Refresh