বাংলা সিরিয়াল

বাংলা সিরিয়ালে এই প্রথম! নায়ক নাকি নায়িকাকে মারতে চাইছে, ‘আলতা ফড়িং’ ধারাবাহিকের গল্প শুনে বেজায় চটেছেন দর্শক

বর্তমানে ধারাবাহিক ছাড়া যেন মানুষের দিন শুরুই হয় না। বিনোদন জগতের একটি বড় অংশ হয়ে উঠেছে এই ধারাবাহিক। আর ধারাবাহিক গুলি দর্শকদের দৈনন্দিন জীবনের অংশ হয়ে উঠেছে। বিশেষ করে বাড়ির মহিলাদের জীবনের অনেকটা জুড়ে রয়েছে এই ধারাবাহিক।

কারণ সারাদিন পুরো বাড়ির দেখাশোনা খাটাখাটনি সকলের সেবা যত্ন করতে করতে যখন তারা ক্লান্ত হয়ে পড়ে তখন এই ধারাবাহিকগুলি তাদের বিনোদনের অংশ হয়ে ওঠে। আর সকলের প্রিয় ধারাবাহিকের মধ্যে অন্যতম একটি হল স্টার জলসার ধারাবাহিক আলতা ফড়িং।

এই ধারাবাহিকের দুই মুখ্য চরিত্র ফড়িং এবং অভ্রর ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী খেয়ালী মন্ডল এবং অভিনেতা অর্ণব বন্দ্যোপাধ্যায়। অর্ণবকে এর আগেও আমরা বিভিন্ন ধারাবাহিককে অভিনয় করতে দেখতে পেয়েছি। তবে খেয়ালীকে এই প্রথম স্টার জলসার পর্দায় দেখা যাচ্ছে ধারাবাহিক জগতে তিনি একেবারেই নতুন।

প্রতিটি ধারাবাহিককে দেখানো হয় নায়ক-নায়িকা, একে অপরের পরিপূরক। একে অপরের ভালোবাসা পাওয়ার জন্য তাদের অনেক যুদ্ধ বাধা-বিপত্তি পেরোতে হয়। তবে এই ধারাবাহিকের গল্প একেবারেই উল্টো স্রোতে বইছে। ধারাবাহিককের নায়ক নিয়ে তার নায়িকাকে মারতে চাইছে।

ইদানিংকালে ধারাবাহিক দেখানো হচ্ছে অভ্র টাকার লোভে ফড়িংকে নিজের পথ থেকে সরিয়ে ফেলতে চাইছে। আর সেই জন্য সে নানান রকম ফন্দি আঁটছে। অন্যদিকে ফড়িং এর জীবনে নতুন নায়কের প্রবেশ ঘটেছে।

আর এইসব দেখেই দর্শক বেজায় ক্ষেপে রয়েছে এই ধারাবাহিকের উপরে। ধারাবাহিকের নায়ক আবার নায়িকা কে মারতে চায় সেটা দর্শক মেনেই নিতে পারছে না। তাই জন্য এই ধারাবাহিক নিয়ে শুরু হয়েছে সমালোচনা ও ট্রোলিং।

Back to top button

Ad Blocker Detected!

Refresh