টলিউড

‘বন্ধু তুই শিল্পী চিলিস, তোকে মানুষ শিল্পী হিসেবেই মনে রাখবে’ – সহকর্মী তথা বন্ধু তাপস পালকে নিয়ে আবেগঘন হয়ে পড়লেন প্রসেনজিৎ

একটা সময় ছিল যখন তাপস পাল এবং প্রসেনজিৎ চুটিয়ে কাজ করেছেন। তাঁদেরকে একসাথেও বহু কাজ করতে দেখতে পেয়েছেন মানুষ। শুধু তাই নয় তাঁদের জুটি বেশ জনপ্রিয় ছিল দর্শকমহলে। তাঁদের একের পর এক হিট সিনেমা দীর্ঘ লাইনে অপেক্ষা করে দেখেছেন মানুষ। তবে একটা কথা ঠিক তৎকালীন সময়ে এই দুই অভিনেতার ব্যক্তিগত সম্পর্ক নিয়ে বেশ আলোচনা হতেও দেখা যায়।

কারণ তাঁদের মধ্যে সম্পর্কে বেশ কিছু উত্থান পতন লক্ষ্য করেছিলেন মানুষ। তবে নিজের জীবনে ইতি টেনে ২০২০ সালের ১৮ই ফেব্রুয়ারি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বর্ষীয়ান অভিনেতা তাপস পাল। তাই তৃতীয় মৃত্যুবার্ষিকীর দিনে সহকর্মীকে মনে করে আবেগঘন হয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। সোশ্যাল মিডিয়াতে অভিনেতা তাপস পালের ছবি পোস্ট করেন। আর সেখানেই তাঁকে নিয়ে কয়েক লাইন লিখেছেন।

প্রসেনজিৎ লিখেছেন, ‘বন্ধু, তুই শিল্পী ছিলিস। আর দেখিস, তোকে মানুষ শিল্পী হিসেবেই মনে রাখবে’। অভিনেতার সংযোজন, ‘আর মনে রাখবে তোর ওই হাসিটা। ভালো থাকিস বন্ধু।’ তাপসের মৃত্যুতে স্বাভাবিকভাবে আবেগঘন প্রসেনজিৎ’। সুতরাং বলাই যায় সম্পর্কের ওঠাপড়া থাকলেও দীর্ঘদিনের বন্ধুকে আজও মনে রেখেছেন অভিনেতা প্রসেনজিৎ।

 

View this post on Instagram

 

A post shared by Prosenjit Chatterjee (@prosenstar)

Back to top button

Ad Blocker Detected!

Refresh