বাংলা সিরিয়াল

ক্যাটরিনা কাইফ কে জোরদার টেক্কা দিতে চলেছেন তৃণা সাহা! ভেজা চুল থেকে সম্পূর্ণ শরীর, তারমধ্যে থেকে উঁকি দিচ্ছে ক্লিভেজ! যেনো চুঁইয়ে পরছে উষ্ণতা, অভিনেত্রী তৃনার নতুন বোল্ড ভিডিওতে রাতের ঘুম উড়েছে নেটিজেনদের

টিভি পর্দা থেকে উঠে অনেক অভিনেতা অভিনেত্রীরা সিনেমা এমনকি ওয়েব প্ল্যাটফর্মেও সুযোগ পান যদি তাঁরা হন প্রতিভায় ভরা। এইরকমই এক প্রতিভাবান অভিনেত্রী হচ্ছেন তৃণা সাহা। অভিনেতা নীল ভট্টাচার্যের সঙ্গে গত বছরেই বিয়ে হয়েছে তাঁর। এই মাসের‌৪ তারিখেই ছিল তাঁদের বিবাহবার্ষিকী। গত কয়েকদিন ধরে তাঁরা তাঁদের বৈবাহিক জীবনের সম্পর্ক‌ নিয়ে চর্চায়ও ছিলেন। তবে সম্প্রতি নীল সেই সব গুজব সম্বন্ধে মুখ খোলেন এবং জানান তাঁরা একে অপরের সাথে অনেক খুশিই রয়েছেন, যেসব খবর শোনা যাচ্ছে তা নিতান্তই ভুল।

তবে অভিনেতা তৃণা সংবাদ শিরোনামে উঠে এসছেন আরো এক কারণে, আর তা হল সকলের হার্টবিট বাড়িয়ে দেওয়া। কেন হঠাৎ হার্টবিট কেন বাড়াতে যাবেন? কেন বাড়বেন না! হইচই-এর ইনস্টাগ্রাম থেকে পোস্ট হওয়া ভিডিওটি দেখেননি, যেখানে তৃণাকে দেখা গেছে সুইমিং পুলে, সবুজ রঙের এক মনোকিনিতে, সঙ্গে খোলা তাঁর চুল আর মানানসই গলার হার। আর যে কারণে হার্টবিট বাড়িয়েছেন তা হল তার বুকের মাঝ থেকে উঁকি মারা স্তনযুগল। ছোট্টো সেই রিল ভিডিওতে তাঁকে দেখা যাচ্ছে কখনো গভীর জলে ডুব দিতে আর কখনো জুসের গ্লাস হাতে নিয়ে তা পান করতে।

তৃণাকে বর্তমানে এখন দেখা যাচ্ছে ‘গভীর জলের মাছ’ ওয়েব সিরিজে যেখানে তাঁর চরিত্রের নাম দিতি। তবে এখন টেলিভিশন পর্দায় আবার নতুন এক ধারাবাহিকে তাঁকে দেখা যাচ্ছে, নাম ‘বালিঝড়’। প্রথম সপ্তাহে টিআরপি নাম্বার (৪.৫) তেমন হয়নি, তবে ভক্তরা এবং চ্যানেল কর্তৃপক্ষরা আশাবাদী এই ধারাবাহিক নিয়ে যে আস্তে আস্তে এর টিআরপিও বাড়বে।

এই ধারাবাহিক নিয়ে আশাবাদী হওয়ার আর এক কারণ হল তৃণা কৌশিকের জুটি, আরও একবার জুটি বেঁধেছেন তাঁরা।‘খোকাবাবু’, ‘কলের বউ’, ‘খড়কুটো’ সহ আরো অনেক ধারাবাহিকেই দেখা গেছে তৃণাকে। বলা বাহুল্য ‘খড়কুটো’ ধারাবাহিক থেকেই সবথেকে বেশি পরিচিতি পেয়েছেন অভিনেত্রী। তবে টেলিভিশন ছাড়াও ধীরে ধীরে সিনেমা ও ওয়েব প্ল্যাটফর্মের দিকে হাত বাড়াচ্ছেন তৃণা।

 

View this post on Instagram

 

A post shared by Hoichoi (@hoichoi.tv)

Back to top button

Ad Blocker Detected!

Refresh