বাংলা সিরিয়াল

একসাথে দুটো ধামাকা, ওটিটি প্ল্যাটফর্মের সাথে ছোট পর্দাতেও ফিরলেন ফাগুন বৌ-এর মেহুল ওরফে ঐন্দ্রিলা

বাংলার অভিনয় জগতে অন্যতম এক পরিচিত মুখ ঐন্দ্রিলা সেন। ছোট পর্দার হাত ধরেই আমরা তাঁকে প্রথম দেখতে পাই। যদিও বাংলার দর্শক মহলে তিনি বিশেষ পরিচিত ‘ফাগুন বৌ’ তথা মেহুল নামেই। এছাড়াও অভিনেত্রী ইতিমধ্যেই বাংলার বড় পর্দাতেও কাজ করেছেন। আবার এবার নতুন করে তিনি ডেবিউ করতে চলেছেন ওয়েব সিরিজে। কিন্তু এই কথা সত্যি বিভিন্ন মাধ্যমে অভিনেত্রীকে তাঁর অনুরাগীরা দেখলেও ছোট পর্দাতে তাঁকে ভীষণ মিস করেছেন তাঁর অনুরাগীরা।

স্টার জলসার ‘ফাগুন বৌ’তে আমরা শেষবার অভিনেত্রী ঐন্দ্রিলাকে দেখতে পেয়েছিলাম। অভিনেত্রীর বন্ধু বিক্রম চ্যাটার্জির সাথে জুটি বেঁধেছিলেন তিনি। এই জুটি বেশ ভালো রকম ফেমাস হয়েছিল দর্শক মহলে। এরপরে অভিনেত্রীকে আর ছোট পর্দায় দেখতে পাওয়া যায়নি। তবে এবার জি বাংলার হাত ধরে আবারো ছোটপর্দায়ের ফিরছেন পর্দার মেহুল।

বেশ কয়েক মাস পর অভিনেত্রীকে আবার বাংলার মেগা সিরিয়ালে দেখতে পাওয়া গেল। জি বাংলার ‘গৌরি এলো’তে দেখা গেছে তাঁকে। গতকাল শিবরাত্রি উপলক্ষে এই ধারাবাহিকে একটি বিশেষ পর্ব সম্প্রচারিত হয়েছে। সেখানেই দেখা গেছে অভিনেত্রীকে। যদিও কোন নতুন চরিত্র হিসেবে নয় অভিনেত্রী উপস্থিত ছিলেন অতিথি হিসেবে।

আসলে ঐন্দ্রিলা সেন অভিনীত প্রথম ওয়েব সিরিজ ‘শ্বেত কালী’ মুক্তি পেতে চলেছে আগামী ২৪ শে ফেব্রুয়ারি। এই ওয়েব সিরিজের হাত ধরেই প্রথম ওটিটির দুনিয়ায় পা রাখেন ঐন্দ্রিলা। ট্রেলার দেখে ওয়েব সিরিজটি সম্পর্কে যতটুকু বোঝা গেছে তা হলো এটি একটি থ্রিলার ধর্মী ওয়েব সিরিজ। এখানে ঐন্দ্রিলা ছাড়াও রয়েছেন, সাহেব ভট্টাচার্য, সৌরভ চক্রবর্তী, দেবলীনা কুমার, অরিন্দম গাঙ্গুলির মতো এক ঝাঁক জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীরা। সম্পূর্ণ ঘটনার মধ্যে বিশেষ গুরুত্ব পাবে শ্বেতকালী।

সুতরাং বুঝতেই পারছেন ওয়েব সিরিজটির সাথে বেশ কিছুটা মিল রয়েছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক গৌরী এলো-র। কারণ এই ধারাবাহিক গুরুত্বপূর্ণ স্থানে রয়েছেন ঘোমটা কালী। তাই এই ধারাবাহিকেই নিজের ওয়েব সিরিজের প্রমোশন করতে এসেছিলেন ঐন্দ্রিলা। অতিথি হিসেবে হলেও অভিনেত্রীর এন্ট্রিতে খুশি হয়েছেন দর্শক। বহুদিন বাদে অভিনেত্রীকে আবার ছোটপর্দায় দেখে আনন্দে উচ্ছসিত তাঁর অনুরাগীরা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh