বাংলা সিরিয়াল

‘ছেলে বউয়ের সাথে পাল্লা দিয়ে ঠোঁটে ঠোঁট দিয়ে আঙ্গুর খাচ্ছে শ্বশুর শাশুড়ি! সত্যি বাংলা সিরিয়াল বলিহারি!’ নিম ফুলের মধুর প্রোমো দেখে বলছেন নেটিজেনরা

জি‌ বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, পর্ণা আর সৃজনের অ্যারেঞ্জ ম্যারেজ হয়েছে, অনেক স্বপ্ন নিয়ে পর্ণা বিয়ের পিড়িতে বসে ছিল। কিন্তু তার সকল স্বপ্নভঙ্গ হয়ে যায় যখন সে বিয়ের পর দত্ত বাড়ির বৌ হয়ে প্রবেশ করে‌। দত্ত বাড়িতে একাধিক কুসংস্কার রয়েছে, যেমন সবাইকে একটি সাবান ব্যবহার করতে হবে, বিয়ের পর বউয়ের ছেলে হবে না মেয়ে হবে তা জানার জন্য একটা রিচুয়াল্স পালন করতে হবে! বাড়ির ছেলেরা না খেলে বাড়ির বউদের আগে খাওয়া যাবে না, বাড়ির বউদের চাকরি করা যাবে না, বাড়ির মেয়েদের নাচ করা যাবে না ইত্যাদি ইত্যাদি। এই সকল কুসংস্কারগুলি একে একে ভাঙতে থাকে পর্না।

প্রথমে সে নিজে একটি চাকরি নিশ্চিত করে নিজের জন্য,তার পর দত্ত বাড়ির নিয়মের বিরোধিতা করে সে চাকরি করতে যায়। এর পর সে বাড়ির ব‌উদের পরে খাওয়ার নিয়মের‌ও বিরোধিতা করে। বাড়ির মেয়েদের নিয়ে একটি নৃত্য অনুষ্ঠানও করে, এক এক করে বাড়ির যাবতীয় পুরনো প্রথা সে ভেঙে দেয়,পর্ণা হয়ে ওঠে নতুনত্বের দিশারী। নায়ক সৃজনের চরিত্র নিয়ে দর্শকদের মনের মধ্যে একটু অভিযোগ ছিল কারণ সৃজন চরিত্রটি যেন রীতিমতো মায়ের আঁচল বাধা একটি চরিত্রে পরিণত হয়ে ছিল।

তবে বর্তমানে দেখা যাচ্ছে যে, এই সৃজন বারবার স্ত্রীর বিপদের স্ত্রীর পাশে দাঁড়াচ্ছে এবং এইভাবেই সে আস্তে আস্তে পত্নী প্রেমের উদাহরণ দিচ্ছে ও একটি বলিষ্ঠ চরিত্রে পরিণত হচ্ছে যা নেটিজেনদের কাছেও প্রশংসিত হচ্ছে। সম্প্রতি দেখা যাচ্ছে যে, কে সেরা জুটি হবে সেই নিয়ে নিম ফুলের মধুতে একটি ট্র্যাক এসেছে। সেখানে দেখা যাচ্ছে যে, সুতোতে করে আঙুল ঝুলিয়ে দেওয়া হচ্ছে আর পর্ণা সৃজন চেষ্টা করছে সেই ঝুলন্ত আঙুরটা খাওয়ার, এমন কি সৃজনের মা-বাবাও সেই একই চেষ্টা করছে।

যা দেখে নেটিজেনরা বলছেন, ছেলে বউয়ের সাথে পাল্লা দিয়ে শ্বশুর-শাশুড়ির প্রতিযোগিতায় নামা বাংলা সিরিয়ালেই সম্ভব ! এর থেকে সমবয়সীদের এই প্রতিযোগিতায় দেখাতে পারতো!

Back to top button

Ad Blocker Detected!

Refresh