টলিউড

‘বয়স ৪৮ হলেও, তাকে দেখতে লাগে ২১’! নতুন রূপে অর্পিতা! পুজোর সময় হলুদ শাড়িতে বঙ্গ ললনা রূপে উপস্থিত প্রসেনজিৎ ঘরনী অর্পিতা

টলিউডের মিস্টার ইন্ডাস্ট্রি অর্থাৎ প্রসেনজিতকে আমরা সকলেই চিনি। তবে তাঁর ঘরণী অর্পিতা? অভিনেত্রী হিসেবে এক সময় বেশ ভালই চর্চায় ছিলেন তিনি। এমনকি তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও বেশ কিছু চর্চা আছে। বিশেষত বিয়ের পর সমস্ত কাজ বন্ধ করে দেওয়া নিয়ে বেশ ভালো রকম চর্চায় ছিলেন অভিনেত্রী। নিজের পছন্দের অভিনেত্রী কে হঠাৎ করে পর্দা থেকে সরে যেতে দেখে মেনে নিতে পারেননি দর্শক।

তবে অভিনয় জীবনের অ্যাকটিভ না থাকলেও সোশ্যাল মিডিয়াতে মাঝেমধ্যেই বিভিন্ন পোস্ট শেয়ার করেন অভিনেত্রী। আর এখন সামনে পুজো। বিভিন্ন অভিনেতা অভিনেত্রীরা মাঝেমধ্যে নিজের নতুন লুক অর্থাৎ পুজোর লুক শেয়ার করছেন অনুরাগীদের সাথে। বাদ পড়লেন না প্রসেনজিৎ ঘরণী অর্পিতা চ্যাটারজিও। শাড়িতে নতুন লুক শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। হলুদ শাড়িতে সাদা জড়ি দিয়ে ফুল ফুল কাজ করা শাড়ি পরনে রয়েছে অভিনেত্রীর। যদিও অভিনেত্রীর স্টাইলিং মেকআপ এমন কি হেয়ার আর্টিস্ট সম্পর্কেও কিছু তথ্য দেওয়া নেই ছবিতে। এই ছবি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, “মাই মুড হোয়েন দ্যা ফেস্টিভ্যাল জাস্ট অ্যারাউন্ড দা করনার”।

ছবিটি পোস্ট করার সাথে সাথে হাজারের কাছাকাছি মানুষ ছবিটি পছন্দ করেছেন। প্রচুর মানুষ তাঁদের প্রিয় অভিনেত্রী ছবিতে কমেন্ট করে নিজেদের ভালবাসা প্রকাশ করেছেন। প্রসঙ্গত অনুরাগীরা তাদের অভিনেত্রীকে সোশ্যাল মিডিয়াতে দেখতে পেলেও দেখতে পান না ক্যামেরার সামনে। এ বিষয়ে একবার অভিনেত্রীকে প্রশ্ন করা হয়েছিল। তখন অভিনেত্রী বলেছিলেন, “কাজ বন্ধ করার সিদ্ধান্ত একান্ত আমার ছিল। ২০০৩-এ আমার বিয়ে হয় এবং ২০০৫-এ ছেলে জন্ম নেয়। আমাকে অনেকেই বলে আমি একজন কমপ্লিট ওম্যান। আমি নিজের ইচ্ছেতেই নিজেকে দূরে রেখেছিলাম অভিনয় থেকে”।

 

View this post on Instagram

 

A post shared by Arpita Chatterjee (@imarpitac)

Back to top button