টলিউড

আবারো নক্ষত্র পতন টলিউড ইন্ডাস্ট্রিতে! খাদ্যনালীতে ক্যান্সারে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন অভিনেতা শুভময় চট্টোপাধ্যায়

একে একে বিদায় নিচ্ছে টলিউডের একসময়কার জনপ্রিয় অভিনেতারা। চলতি বছর মার্চ মাসেই সকলকে ছেড়ে চলে গিয়েছিলেন বর্ষীয়ান অভিনেতা অভিষেক চ্যাটার্জী। এবার বিদায় নিলেন অভিনেতা শুভময় চট্টোপাধ্যায়। পরপর দু’বার বন্ধু বিয়োগের এই যন্ত্রণায় মানসিকভাবে ভেঙে পড়েছেন অভিনেতা শুভাশিস মুখোপাধ্যায়। কিছুদিন আগেই অভিষেক চ্যাটার্জী মৃত্যুতে গভীরভাবে মানসিক শোক পেয়েছিলেন শুভাশিস। এবার আবার আরেক কাছের বন্ধুকে হারালেন।

আজ মঙ্গলবার সকালে অভিনেতা শুভময় চট্টোপাধ্যায় শেষনিঃশ্বাস ত্যাগ করেন। সেই খবর এসে পৌঁছানো মাত্রই ভেঙে পড়েছেন অভিনেতা শুভাশিস। সংবাদমাধ্যমের কাছে নিজেদের বন্ধুত্বের কথা বলতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন। দূরদর্শনের সময় থেকেই দুজনের মধ্যে পরিচয় ছিল সেখান থেকে বন্ধুত্ব, দেখা-সাক্ষাৎ কম হলেও বন্ধুত্ব ছিল অটুট।

শুভাশিস মুখোপাধ্যায় জানান শুভময় ছিল খুব ভালো একজন মানুষ, বহুমুখী প্রতিভা ছিল। দারুণ কমেডি করত, অন্যকে হাসাতে এবং নিজে সবসময় হাসিখুশি থাকতে ভালবাসতেন। সব সময় তার মুখে একটা অমলিন হাসি লেগে থাকত। শেষবার ২০১৯ সালে ‘মহালয়া’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন দুজনে। বীরেন্দ্রকৃষ্ণ ভদ্রর চরিত্রে অভিনয় করেছিলেন শুভাশিস মুখোপাধ‍্যায় আর সুরকার গায়ক পঙ্কজ কুমার মল্লিকের চরিত্রে অভিনয় করেছিলেন শুভময় চট্টোপাধ‍্যায়।

ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন অভিনেতা শুভময় চট্টোপাধ্যায়। খাদ্য নালীতে ক্যান্সার হয়েছিল তার। গত ১৬ই মে শহরের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় অভিনেতাকে। কিন্তু এত লড়াই এর পরেও শেষ রক্ষা হল না। আজ ১৪ই জুন সকাল সাড়ে আটটা নাগাদ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অভিনেতা।

Back to top button