টলিউড

‘শ্যামলা গায়ের রং তাতে কি?’! সোশ্যাল মিডিয়ার সাহায্যে নায়িকাদের নিয়ে চিরাচরিত ধারণা ভাঙলেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন ঋতাভরী চক্রবর্তী। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও তার জনপ্রিয়তাও নেহাত কম নয়। তিনি সেই সমস্ত নায়িকাদের মধ্যে একজন যিনি অনেক আগে থেকেই সোশ্যাল মিডিয়া ব্যবহার করা শুরু করেছিলেন এবং আজ সাফল্যের সঙ্গে ৩০ লাখ ফলোয়ার্স লাভ করতে সক্ষম হয়েছেন অভিনেত্রী। আজ এই সাফল্য উদযাপন করার পাশাপাশি গোটা বিষয়টি নিয়ে মুখ খুলতে দেখা দিয়েছে তাকে।

তিনি জানিয়েছেন ছোটপর্দায় ললিতা চরিত্রে অভিনয় করার পর মানুষ ললিতা হিসেবেই তাকে চিনে ছিলেন। কিন্তু তিনি চেয়েছিলেন সেই চরিত্রটি ভেঙে বেরিয়ে এসে নানান ধরনের চরিত্র নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করতে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সেই কাজ করতে অভিনেত্রী সক্ষম হয়েছেন, বলে জানিয়েছেন।

তিনি আরো জানিয়েছেন যে সময়ে মানুষ শুধুমাত্র ফটো পোস্ট করা কিংবা মেসেজ আদান-প্রদান করার জন্য সোশ্যাল মিডিয়া ব্যবহার করতেন, সে সময় তিনি বিভিন্ন ধরনের পরীক্ষা-নিরীক্ষা চালাচ্ছিলেন তার সোশ্যাল মিডিয়া একাউন্টটিকে নিয়ে। অনেক আগে থেকেই ভ্লগ বানানো থেকে শুরু করে নানান রকম ভিডিও পোস্ট করা শুরু করেছিলেন অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায়। যদিও এই কারণে প্রথম দিকে বেশ হাসির খোরাক হতে হয়েছিল তাকে। তবে আজ তার সাফল্য নিন্দুকদের মুখ বন্ধ করে দিয়েছে বলে জানিয়েছেন অভিনেত্রীর অনুগামীরা।

Back to top button