টলিউড

সালমানের মুখোমুখি টক্কর দিতে আসছে এবার টলিউডের জান জিৎ! ঈদে মুক্তি পাচ্ছে চেঙ্গিস, বাংলা সিনেমার নয়া রেকর্ড করতে চলেছেন সুপারস্টার

ঈদ মানেই সালমানের ছবি। এটা ভীষন সাধারণ একটা ব্যাপার সিনেমা প্রেমীদের কাছে। ঈদ মানে নতুন কোন ছবি আসছে সালমানে(Salman Khan)র। টলিউডের(Tollywood) তাই অনেক ক্ষেত্রে এই দিনটাকে এড়িয়ে যাওয়া হয় ছবি মুক্তির জন্য। তবে এবার সেই পথে প্রথমবার হাঁটার সিদ্ধান্ত নিয়েছেন টলিউড সুপারস্টার জিৎ(Jeet)। সালমান খানের সঙ্গে বক্স অফিস যুদ্ধে নেমেছেন এই অভিনেতা। শুধু তাই নয় বাংলা সিনেমার ইতিহাসের নয়ার রেকর্ড গড়তে চলেছেন জিৎ।

আগামী ঈদে একুশে এপ্রিল মুক্তি পাচ্ছে জিৎ অভিনীত চেঙ্গিস। ঐদিন আবার মুক্তি পাচ্ছে সালমান খানের দীর্ঘ প্রতীক্ষিত ছবি কিসি কা ভাই কিসি কা জান। এখনো নিশ্চয়ই ভাবছেন তাহলে এত বড় ব্যাপারটা কেন হচ্ছে। জোর টক্করইবা কেন বলা হচ্ছে। তাহলে বলি জিতের চেঙ্গিস বাংলার পাশাপাশি মুক্তি পাচ্ছে হিন্দিতেও। মিরাজ পান্ডের গল্প অবলম্বনে এই সিনেমার হাত ধরে এবার হিন্দি দুনিয়াতে পা রাখতে চলেছেন জিৎ। নিঃসন্দেহে এটি টলিউডের এর জন্য একটি বড় খবর। পাশাপাশি বক্স অফিসে সালমানের মুখোমুখি হয়ে লড়াই করার সাহস দেখিয়েছেন তিনি।

মঙ্গলবাড়ী মুম্বাইয়ের সিনেমা বাণিজ্য বিশ্লেষক জিতের ছবির পোস্টার দেখে জানিয়েছেন এই প্রথম কোন বাংলা ছবি যা একই দিনে হিন্দি ভাষাতেও মুক্তি পেতে চলেছে। জিতের চেঙ্গিস লুক ইতিমধ্যেই বাজিমাত। ১৯৭০ থেকে ১৯৯০ সাল পর্যন্ত কলকাতার অন্ধকার জগতের কারচুপি নিয়েই গল্প। যেখানে বন্ধু মার অ্যাকশন দৃশ্য রয়েছে। আর অ্যাকশন মানে সালমানের ছবি। এবার সেখানেই টক্কর দিতে আসছেন জিৎ।

জিতের বিপরীতে এই ছবিতে নায়িকা হিসেবে রয়েছেন সুস্মিতা চট্টোপাধ্যায়। শতাব ফিগার, রোহিত বোস রায় রয়েছেন এই ছবিতে। পাশাপাশি সালমানের ছবিতে রয়েছেন পূজা হেগড়ে। হিন্দি ভাষায় চেঙ্গিস কি পারবে সালমানের ওপেনিং এর রেকর্ড ভাঙতে এখন সেই প্রশ্নই ঘুরে ফিরে বেড়াচ্ছে জিৎ অনুরাগীদের মনে।

 

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

Back to top button

Ad Blocker Detected!

Refresh