টলিউড

মহালয়ার সকালে দেবী দুর্গা রূপে এবার দেখা যেতে পারে ‘রানী রাসমণি’ খ্যাত দ্বিতিপ্রিয়াকে! জোর টক্কর দিচ্ছেন অভিনেত্রী শুভশ্রী, কোয়েলকে

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘রানী রাসমণি’ দিয়ে নেটিজেনদের মন জয় করে নিয়েছিলেন অভিনেত্রী দ্বিতিপ্রিয়া রায়। তবে সম্প্রতি প্রায় সাড়ে তিন বছর পর শেষ হয়েছে তার ধারাবাহিকের পথ চলা। তবে তা বলে কিন্তু অভিনয় থেকে দূরে সরে যাননি অভিনেত্রী। বরং ছোটপর্দা থেকে বেরিয়েই তিনি অভিনয় করেছেন ‘তানসেনের তানপুরা’ নামক ওয়েব সিরিজে।

সম্প্রতি একটি রিয়েলিটি শো এর মঞ্চেও দেখা গিয়েছে তাকে নাচতে। এবার শোনা গেল মহালয়ার সকালের টিভির পর্দায় দেবী দুর্গা রূপে দেখা যেতে পারে দ্বিতিপ্রিয়া রায়কে।

প্রসঙ্গত আর কিছুদিন পরেই মহালয়া এবং মহালয়ার সকালের টিভির পর্দায় বিভিন্ন চ্যানেলে মহিষাসুরমর্দিনীর অনুগামী সংখ্যা নেহাত কম নয়। পাশাপাশি প্রতিবছর কোন চ্যানেলের হয়ে কোন অভিনেত্রী দুর্গা সাজবেন তা নিয়েও থাকে ব্যাপক উত্তেজনা। এবার জানা গেছে শুভশ্রী গাঙ্গুলী, কোয়েল মল্লিকের মতো অভিনেত্রী যারা দীর্ঘদিন ধরে দুর্গা সেজে আসছেন তাদেরকে ব্যাপক টক্কর দিচ্ছেন দ্বিতিপ্রিয়া রায়।

যদিও কোন চ্যানেলের হয়ে তিনি দূর্গা সাজবেন তা নিয়ে এখনো বিস্তারিত কোনো তথ্য জানা যায়নি। তবে শোনা যাচ্ছে ইতিমধ্যেই ফাইনাল কাস্টিং হয়ে গিয়েছে অর্থাৎ দ্বিতিপ্রিয়া যে দুর্গা সাজছেন তা স্থির করা হয়ে গিয়েছে। পাশাপাশি জানা গিয়েছে সামনেই রয়েছে তার লুক টেস্ট। বলাই বাহুল্য সকলের প্রিয় রাণীমাকে দুর্গা রূপে দেখতে মুখিয়ে রয়েছেন নেটিজেনরা।

Back to top button