বাংলা সিরিয়াল

ফিরছেন না অঙ্কুশ! ডান্স বাংলা ডান্সে এবার অঙ্কুশের জায়গা ছিনিয়ে সঞ্চালকের ভূমিকায় ‘রানী রাসমণি’ খ্যাত দ্বিতিপ্রিয়া রায়

জি বাংলার অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো হল ‘ডান্স বাংলা ডান্স’। এবছর বলিউড স্টার গোবিন্দা থেকে শুরু করে টলিউড সুপারস্টার জিৎ এবং অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর মত জনপ্রিয় ব্যক্তিত্বদের বিচারকের ভূমিকায় দেখতে পাওয়া গেছে এই রিয়েলিটি শো-এর মঞ্চে।

পাশাপাশি নৃত্যগুরু হিসেবে উপস্থিত আছেন অভিনেতা ওম সাহানি এবং অভিনেত্রী রিমঝিম মিত্র, দেবলীনা কুমারের এর মত ব্যক্তিত্বরা। তবে সবকিছুকে ছাপিয়ে গিয়ে দর্শকদের মনোরঞ্জনের মূল আকর্ষণ হয়ে উঠেছিল টলিউড অভিনেতা বিক্রম চ্যাটার্জী এবং অঙ্কুশ হাজরার সঞ্চালনা। তবে সম্প্রতি জানা গিয়েছে শারীরিক অসুস্থতার কারণে সঞ্চালনার দায়িত্ব থেকে সরে যেতে হয়েছে অঙ্কুশ হাজরাকে।

তার বদলে কয়েকটি এপিসোডে সঞ্চালনা করতে দেখা গিয়েছিল আর এক টলিউড অভিনেতা আবির চট্টোপাধ্যায়কে। তবে আবিরের দায়িত্ব ফুরালেও এখনো পর্যন্ত সুস্থ হয়ে উঠতে পারেননি অঙ্কুশ। ফলে এবার আর কেউ নয় বরং সঞ্চালনার দায়িত্ব কাঁধে তুলে নিলেন জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘রানী রাসমণি’ খ্যাত অভিনেত্রী দ্বিতিপ্রিয়া রায়। ইতিমধ্যেই শাহরুখ খানের বিখ্যাত গান ‘ছাইয়া ছাইয়া’তে অসাধারণ পারফরম্যান্স করে দর্শকদের মন জয় করে নিয়েছেন অভিনেত্রী। বলাই বাহুল্য ডান্স বাংলা ডান্সের দর্শকরা এখন দ্বিতিপ্রিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে কেমনভাবে এগোয় তা দেখতে অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

Back to top button