টলিউড

‘বাংলা সিনেমা দেখিনা, বরং বলিউডের থেকে অনেক কিছু শেখার আছে’! টলিউড সুপারস্টার জিতের মন্তব্যে চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়

টলিউডে বর্তমানে শুধু অভিনেতাই নন বরং প্রযোজক হিসেবেও ব্যাপক জনপ্রিয় হয়েছেন টলিউড সুপারস্টার জিৎ। তবে এবার তার একটি পুরনো সাক্ষাৎকারের ভিডিও ভাইরাল হলো সোশ্যাল মিডিয়ায়, যেখানে জিতের কিছু বক্তব্য নিয়ে বেশ ক্ষোভের সৃষ্টি হয়েছে নেটিজেনদের মনে।

অভিনেতা স্পষ্টভাবেই নিজের সাক্ষাৎকারে জানিয়েছিলেন টলিউড নয় বরং বলিউড ছিল তার প্রথম পছন্দ। কিন্তু পাঁচ বছর মুম্বাইতে কাটিয়েও তিনি কোন নামী পরিচালক কিংবা প্রযোজকের সঙ্গে দেখা করতে পারেননি। ফলে শেষ পর্যন্ত ব্যর্থ মনোরথ হয়ে ফিরতে হয় তাকে কলকাতায়। তবে তার পাশাপাশি অভিনেতা এও জানিয়েছেন বলিউডে কাজের ধরন তার ভীষণ পছন্দ। এবং ওই পাঁচ বছরের সংগ্রাম তাকে আগের থেকে অনেক বেশী শক্তিশালী এবং বাস্তববাদী করে তুলেছে বলেই মনে করেন জিৎ।

এরপরেই টলিউডের সুপারস্টার আচমকা বলে বসেন যে বাংলা সিনেমা তিনি দেখেন না বরং মনে করেন বলিউডের থেকে অনেক কিছু শেখার রয়েছে। বলাই বাহুল্য তার এই মন্তব্য মোটেও ভালোভাবে নেননি নেটিজেনদের একটি বড় অংশ।
তবে অভিনেতা এও জানিয়েছেন যে টলিউডে কাজ করতে তার ভালো লাগে। এবং তিনি মনে করেন সিনেমা তৈরি করা সবথেকে কঠিন কাজ। কারণ আড়াই ঘণ্টা টানা দর্শকদের হলে বসিয়ে রাখা মোটেও সোজা কাজ নয়। এবং নিজের কাজের মাধ্যমে দর্শকদের মনে ছাপ রেখে যেতে পছন্দ করেন জিৎ। তবে তিনি যাই বলুন না কেন টলিউডের প্রতি তার অবজ্ঞার মনোভাব কিন্তু মোটেও ভালোভাবে নেননি নেট দুনিয়ার বাসিন্দারা।

Back to top button