টলিউড

‘রুক্মিণীকে আনফলো করার রিভেঞ্জ নিলো দেব সৌমিকে আনফলো করে!’বলছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই করতে করতে প্রধান ছবিতে ডাক পান মিঠাই খ্যাত অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। প্রধান ছবিতে দেবের হিরোইন হিসেবে কাজ করেছেন তিনি, এই ছবিতে সৌমিতৃষা কে বেশি সময় দেখানো হয়নি,এমনকি পোস্টারেও কোথাও ছিলেন না সৌমিতৃষা। কারণ এই ছবিটা কোনো লাভ স্টোরি ছিলো না।

তবে অনেকের বক্তব্য এই ছবিতে দেবের বিপরীতে অভিনয় করবার পর সৌমিতৃষা রীতিমতো অহংকারী হয়ে উঠেছেন, একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, ছোটপর্দায় তার মত আর কেউ স্টার হতে পারবে না!

পরবর্তীতে যখন এই নিয়ে তুমুল হইচই শুরু হয় , সমালোচনা শুরু হয়,তখন সৌমিতৃষা বলেন যে, এই কথাটি ঠিক তিনি বলেন নি, এগুলো বাড়িয়ে বলা কথা।

আরও পড়ুন : ছেলের বউ মেয়ে হতে পারে না বলে মনে করেন শর্মিলা ঠাকুর !

এবার মিঠাই করার সময় যারা তার বন্ধু বান্ধব ছিলেন তাদের তিনি এক এক করে আনফলো করতে থাকেন যা নিয়ে আবার নিউজ হয়ে যায় তখন সৌমি বলেন, এটা নিউজ হওয়ার মতো কোনো খবর নয় এটা একটা সাধারন ব্যাপার, কম স্ক্রিন প্লেস থাকার কারণে তিনি আনফলো করেছেন! এই আনফলো করে দেওয়ার পরই দেখা যায় যে সৌমিকে আনফলো করা নিয়ে তুমুল হৈচৈ হয়েছে।

একদল দেবের ইনস্টাগ্রাম পেজের স্ক্রিনশট নিয়ে বলতে থাকেন যে, দেব সৌমিকে আনফলো করেছেন। আর এক দলের বক্তব্য ছিলো, প্রধান ছবি শুরুর সময় থেকে দেব সৌমিকে ফলো করতে শুরু করে, তবে আমরা জানতাম কাজ শেষ হয়ে গেলে তাকে আনফলো করে দেওয়া হবে। এই নিয়ে অনেকে আবার সৌমিতৃষা কে নিয়ে ট্রোল করছেন।

আরও পড়ুন : দিদি নাম্বার ওয়ানে ছোট্ট লোকনাথ থেকে শুরু করে মানিক কমলা সবাই হাজির! লোকনাথ সম্পর্কে কী বললেন তার মা?

সোশ্যাল মিডিয়ায় একজন দর্শক লিখেছিলেন যে,“ইনস্টাগ্রামে সৌমি ম্যাম কে আনফলো করে দিল দেব
হয়তো রুকমিনিকে আনফলো করার রিভেঞ্জ নিল” এক মিঠাই ফ্যান এটা দেখে লিখেছেন যে,“এই মাসির মনে হয় কোনো কাজ নেই? সৌমির নামে এসব করার জন্য বিনা বেতনে রাখা হয়েছে

একটা কথা জেনে রাখা ভালো দেব যার সাথে কাজ করে কাজ শেষ হওয়ার পর তাকে Unfollow করে দেয়। যেমন শ্বেতা আর সৃজা কে ও দিয়েছে। যেমন টা এখন সৌমি কে Unfollow দিলো।এমনকি শ্বেতা ও পরে দেব কে Unfollow করে দেয়। মানে মাসির কোনো কাজ নেই। Footage খোর মাসি আমাদের ”

Back to top button

Ad Blocker Detected!

Refresh