বাংলা সিরিয়াল

উৎসব মেহেন্দিকে শাস্তি দিতে ফিরছে জগদ্ধাত্রী! কৌশিকীর চেয়ারে বসার আনন্দ মাটি হয়ে গেল মেহেন্দির

বাংলার অন্যতম ধারাবাহিক হলো জগদ্ধাত্রী। প্রথম থেকেই এই ধারাবাহিক একেবারে সুপার-ডুপার হিট জগদ্ধাত্রী ধারাবাহিকের প্রধান চরিত্র অর্থাৎ নায়িকার চরিত্রে অভিনয় করছেন অঙ্কিতা মল্লিক এবং স্বয়ম্ভুর চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে সৌম্যদীপ মুখোপাধ্যায়কে। তাদের দুজনের জুটি বেশ নজর কেড়েছে সকলের।

প্রথম থেকেই টিআরপি তালিকায় দুর্দান্ত ফল করেছে এই ধারাবাহিক। এই সপ্তাহে দ্বিতীয় নম্বরে ছিল জগদ্ধাত্রী।

ধারাবাহিকের বর্তমান গল্প অনুযায়ী জগদ্ধাত্রীকে গুন্ডাদের হাত থেকে বাঁচায় কৌশিকী, জগধাত্রীর গায়ে গুলি না লেগে সেগুলি গিয়ে লাগে কৌশিকির গায়ে। এখন হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন কৌশিকী মুখার্জী।

অন্যদিকে জগদ্ধাত্রীকে কিডন্যাপ করে নিয়ে গিয়েছে কিছু দুষ্কৃতি। যারা তাদের এই অবস্থা করেছে মারতে চেয়েছিল তাদের শাস্তি দিতে ফিরে আসছে জগদ্ধাত্রী।

 

 

View this post on Instagram

 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

এদিনের পর্বে দেখা গিয়েছে যে, চোখের চশমা পড়ে আর মুখে মাস্ক লাগিয়ে ছদ্মবেশে কৌশিকির কেবিনে এসে হাজির হয় জগদ্ধাত্রী। সেখানে কৌশিকীকে একটু সুস্থ অবস্থায় দেখে আশ্বস্ত হয় জগদ্ধাত্রী।

জগদ্ধাত্রী বলে যে, এমন অবস্থা করেছে এবার সে শুয়ে থাকবে। আর সেই ব্যবস্থা নিজের হাতে করনে জগদ্ধাত্রী। এদিকে আবার জগদ্ধাত্রীকে দেখে চিনতে পেরে যায় মেনন। সে বুঝতে পেরেছিল যে জগদ্ধাত্রী দোষীদের শাস্তি দিতে আবারো ফিরে আসবে। আর সেটাই যাতে হয় তেমনটাই কামনা করে মেনন। কারণ, কাঁকনের চোখের জল সহ্য হয় না তার।

আরও পড়ুন : ‘রুক্মিণীকে আনফলো করার রিভেঞ্জ নিলো দেব সৌমিকে আনফলো করে!’বলছেন দর্শক!

ওদিকে রাজনাথ মুখার্জি আর চন্দ্রনাথ মুখার্জি দুজনে মিলে মেহেন্দিকে কৌশিকীর চেয়ারে বসানোর জন্য প্রস্তুতি শুরু করে দেয়। চেয়ারে বসে নিজেকে রানী ভাবতে শুরু করে মেহেন্দি।

তখনই জগদ্ধাত্রী ফোন করে মেহেন্দিকে। সে জানিয়ে দেয় খুব বেশিদিন ওই চেয়ারে বসতে পারবে না সে। উৎসব মেহেন্দি দুজনেই বুঝতে পেরেছিল যে ওটা জগদ্ধাত্রীর ফোন। দুজনের সব আনন্দ নিমেষেই মাটি হয়ে যায়।

Back to top button

Ad Blocker Detected!

Refresh