টলিউড

নতুন বছর পড়তেই সুখবর! পুরনো ঝগড়াঝাঁটি মিটিয়ে আবারো কাছাকাছি দেব-শুভশ্রী! ফিরতে চলেছেন বড় পর্দায়! তাও নায়ক-নায়িকা হয়ে

বাংলা ছবির নতুন প্রজন্মের কাছে দর্শকদের বরাবরের পছন্দের জুটির দেব- শুভশ্রী। ২০০৯ সালে ‘চ্যালেঞ্জ’ ছবি দিয়েই প্রথমবার জুটি বাঁধেন তারা। তারপর একটার পর একটা ছবি হিট ইন্ডাস্ট্রিতে। সেই সময় তাদের সম্পর্কের রসায়নটাও একেবারেই আলাদা ছিল। ‘পরান যায় জ্বলিয়া রে’, ‘রোমিও’, ‘খোকাবাবু’ একটার পর একটা হিট ছবি যেমন উপহার দিয়েছেন তেমনি এক একটা হিট গান সংলাপ আজও মনে রেখেছে দর্শক। কিন্তু হঠাৎ করেই সব কিছু ছন্দপতন টানাপোড়ন শুরু হয় তাদের সম্পর্ক নিয়ে।

তবে সেই সময় তাদের অভিনেতার একটি ছবি ধুমকেতু। যা আজও দীর্ঘ সাত বছর পর মুক্তি পায়নি। দর্শক বহুবার চেয়েছেন এই ছবি মুক্তির জন্য। অবশেষে তার সুখবর সামনে এলো। ২০১৬ সালের শেষ হয়েছিল দেব(Dev)- শুভশ্রী(Subhashree Ganguly) অভিনীত ছবি ধূমকেতু(Dhumketu) শুটিংয়ের কাজ। যে ছবির পরিচালনা করেছিলেন কৌশিক গাঙ্গুলি(Kaushik Ganguly)। ছবিটি যৌথভাবে প্রযোজনার দায়িত্ব নিয়েছিলেন রানা সরকার (Rana Sarkar)এবং দেব। তবে ৭ বছর ধরে কেন এই মুক্তি পায়নি তার পেছনে রয়েছে অনেকগুলি কারণ।

মুখ্য হিসেবে উঠে এসেছে বাকবিতন্ডা প্রযোজকের মধ্যে। তবে রবিবার সন্ধ্যায় শেষ হলো ধুমকেতু নিয়ে যাবতীয় টানাপোড়েন। মুক্তির জন্য আর কিছুদিন অপেক্ষা করছে এই ছবি। রবিবার সন্ধ্যায় এই সুখবর দিয়েছেন খোদ এই ছবির যৌথ প্রযোজক রানা সরকার। নিজের ফেসবুক হ্যান্ডে এলে একটি পোস্ট করে তিনি লিখেছেন,’ বানিয়েছে ধূমকেতু রিলিজ করার জন্য যে কোন সহযোগিতা ও করবে। ‘ভায়া কম 18′ সব আইনি সমস্যা আগামী সপ্তাহে মিটে যাবে আশা করছি। তাহলে অতি শীঘ্রই ধূমকেতু ঝড় উঠবে। কুর্সি কি পেটি বাঁধ লিজিয়ে’।

প্রসঙ্গত এর আগে রানা সরকার অভিযোগ করেছিলেন দেবের কারনেই নাকি মুক্তি পাচ্ছে না ধুমকেতু ছবিটি। নায়কের লাভের কারণে এতদিন মুক্তি পায়নি ছবি। অন্যদিকে দেব এই প্রসঙ্গে আগেই জানিয়েছেন,’ অন্যদের মতো আমিও চাই ছবিটা মুক্তি পাক’।

প্রসঙ্গত ধূমকেত ছবিতেই প্রস্থেটিক রূপটান দিয়ে ৭০ বছরের বয়স্কের ভূমিকায় দেখা গিয়েছিল অভিনেতাকে। সেই ঝলক আগেই সামনে এসেছিল। আসা মুহূর্তই তা ভাইরাল। অন্যদিকে দেবের ক্যারিয়ারের অন্যতম সেরা ছবি হতে চলেছে ধূমকেতু। পাশাপাশি এই ছবির হাত ধরে দেব-শুভশ্রী জুটিকে আবার পর্দায় ফিরে পাবেন বহু ভক্ত।

Back to top button

Ad Blocker Detected!

Refresh