টলিউড

‘কিশমিশ’ ছবির শুটিং অবশেষে শেষে উদ্দাম ‘নাগিন ডান্স’ দেব-রুক্মিণীর

অবশেষে শেষ হল ‘কিশমিশ’ ছবির শুটিং। টলিউড অভিনেতা দেব ও টলিউড অভিনেত্রী রুক্মিণী নিজেদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে ‘কিশমিশ’ ছবির কিছু দৃশ্য শেয়ার করে সেই কথাই জানিয়েছেন। গত বছর, ২০২০ সালের ভালবাসা দিবসের দিন এই ছবির অ্যানিমেটেড ভিডিও শেয়ার করে ‘কিশমিশ’ ছবির ঘোষণা করা হয়েছিল। এই ঘোষণা করেছিল দেবের প্রযোজনা সংস্থা।

সম্প্রতি ‘কিশমিশ’ ছবির শুটিং শেষ হয়েছে সেটা জানানোর জন্য যে ছবি শেয়ার করা হয়েছে সেটি দেখে বোঝাই যাচ্ছে যে কলেজ পড়ুয়ার সাজে রয়েছেন অভিনেতা অভিনেত্রী। এই ছবিতে দেবে রয়েছেন হলুদ টিশার্ট ও নীল ডেনিমে। আর জিন্সের জ্যাকেটে ও হট প্যান্টে রুক্মিণী। এই ছবিতে দেব কৃশানুর চরিত্রে অভিনয় করেছেন। রোহিণীর চরিত্রে এই ছবিতে অভিনয় করেছেন রুক্মিণী।

অভিনেতা অভিনেত্রী নিজেদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এবং টুইটার এই পোস্ট করে ছবির শুটিং শেষ হওয়ার কথা জানিয়েছেন। এই ছবির সিনেমাটোগ্রাফার মধুরা পালিতের টুইট শেয়ার করেছেন ‘কিশমিশ’ ছবির অভিনেত্রী রুক্মিণী। মধুরা ছবি পোস্ট করে ক্যাপশানে লিখেছেন,

সোমবার দার্জিলিং থেকে শুটিং করে ফিরছেন দেব ও রুক্মিণী। শুটিং শেষে আজ, সোমবার কলকাতায় ফিরে দেব জানিয়েছেন পাহাড় তার কাছে বরাবরই লাকি। তাই অভিনেতা এই ছবি নিয়ে খুবই আশাবাদী। অভিনেতার কথায় এর আগে যে যে ছবির শুটিং পাহাড়ে করেছেন সেই সমস্থ ছবিই বক্স অফিস হিট করেছে।

তাই ‘কিশমিশ’ ছবি নিয়ে টলিউড অভিনেতে দেব খুবই আশা করে রয়েছেন। এই ছবি সকল দর্শকদের পছন্দ হবে বলেই মনে করেন অভিনেতা। সম্প্রতি মুক্তি পেয়েছে দেব অভিনীত ‘গোলন্দাজ’ ছবির অফিশিয়াল ট্রেলার। ট্রেলার মুক্তি পাওয়ার পর থেকেই শোরগোল পরে গেছে দর্শকমহলে। এখন সকলেই প্রিয় অভিনেতা দেবের এই দুই ছবি মুক্তির জন্য অপেক্ষা করছে।

Back to top button