বাংলা সিরিয়াল

গুনগুনকে জড়িয়ে বিছানায় টেনে নিল সৌজন্য! বাবিনের সঙ্গে লুকিয়ে রোম্যান্স গুনগুনের, অবশেষে কাছাকাছি এল তারা

অবশেষে গুনগুন-সৌজন্য একে অপরের কাছে প্রেম জাহির করল। বলল নিজেদের মনের কথা। বর্তমানে ‘খরকুটো’ ধারাবাহিকে লুকিয়ে লুকিয়ে চুটিয়ে প্রেম করছে সৌজন্য গুনগুন।

গুনগুনের বাবা কৌশিকবাবু আর চান না তার মেয়ে তার শ্বশুর বাড়িতে ফিরে যাক। তবে একে অপরের থেকে দূরে থেকে তারা অনুভব করেছে তারা আর একে অপরের থেকে আলাদা থাকতে পারবে না। এখন খরকুটোর দর্শকরা মোজেছে বাবিন গুনগুনের রোম্যান্সে।

নিজের বৌয়ের সঙ্গে দেখা করতে কদিন আগেই রেস্টুরেন্টে গিয়ে গুনগুনের ড্যাডির হাতে ধরা পড়তে পড়তে পড়েনি গুনগুন বাবিন। ধরা পড়ে যাওয়ার ভয়ে খাবারের অর্ডার দিয়ে পেমেন্ট করে না খেয়ে চলে এসেছিল তার। অন্যদিকে গুনগুনের ড্যাডি ইতিমধ্যেই ধরে ফেলেছে তাদের সমস্ত জারিজুরি।

তবে সবার সামনে এখনো তা প্রকাশ করেনি। গুনগুন নিজের গাড়ির ড্রাইভারকে রোজই অল্প স্বল্প করে টাকা দিচ্ছে যাতে সে তার বাড়িতে কাউকে কিছু না বলে দেয়। উল্টোদিকে গুনগুনের ড্যাডি ড্রাইভারের মাইনে ৩ হাজার টাকা বাড়িয়ে দিয়েছেন যাতে সে তার মেয়ে কোথায় কখন যাচ্ছে সেটা কৌশিকবাবুকে সময় মত জানিয়ে দেয়।

ইউনিভার্সিটির ক্লাস বাঙ্ক করে নিজের শ্বশুরবাড়িতে গিয়ে শ্বশুরবাড়ির লোকেদের সঙ্গে এবং বাবিনের সঙ্গে সময় কাটাচ্ছে গুনগুন। আর এর মাঝেই উপস্থিত গুনগুনের ড্যাডি। কৌশিকবাবু যখন নীচে সকলের সঙ্গে কথা বলছিলেন উপরে তখন গুনগুন ও বাবিন আলাদা করে সময় কাটাচ্ছিল।

কথা বলতে বলতে তারা একে অপরের প্রতি ভালোবাসার কথা জাহির করে। ঠিক সেই সময়ে বাবিন নিজের বুকে টেনে নেয় গুনগুনকে। সম্প্রতি ধারাবাহিকের সোমবারের এপিসোডের সেই দৃশ্য ভাইরাল হয়েছে গোটা নেটদুনিয়ায়। গুনগুন বাবিনের রোম্যান্স দেখে বেশ মজেছেন দর্শকরা। ধারাবাহিকের গল্পে এমন টুইস্ট দেখে বেশ মজাই পেয়েছেন খরকুটোর দর্শকরা।

Back to top button