টলিউড

মা উড়ালপুলে নাচানাচি করে আইনি বিপাকে স্যান্ডি সাহা, কড়া ব্যবস্থা নিতে বাধ্য হল কলকাতা পুলিশ

স্যান্ডি সাহা যেখানে বিতর্ক সেখানে। কোন না কোন কারণে বিতর্কে জড়িয়ে পড়েন স্যান্ডি সাহা। এবার বিতর্ক নয় সোজা আইনি বিপাকে জড়িয়েছে স্যান্ডি সাহা। মা ফ্লাইওভারের উপর গাড়ি থামিয়ে নেমে নাচানাচি করায় এবার কলকাতা পুলিশ তার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিয়েছে।

কলকাতার ব্যস্ততম ফ্লাইওভার মা উড়ালপুলে অকারণে গাড়ি থামানো বারণ। কিন্তু এই ফ্লাইওভার এই গাড়ি থামিয়ে নাইটি পড়ে রাস্তাজুড়ে ঘোরাঘুরি করে নাচানাচি করেছেন স্যান্ডি সাহা। মজার ভিডিও প্রায়ই বানিয়ে নিজে সোশ্যাল মিডিয়া থেকে শেয়ার করে থাকেন তিনি। কিন্তু সম্প্রতি তার বানানো এই ভিডিওটি ভাইরাল হতেই তিলজলা ট্র‍্যাফিক গার্ড গাড়ির মালিক এবং স্যান্ডি সাহার বিরুদ্ধে আইনি নোটিশ জারি করেছে।

তবে গাড়ির ড্রাইভার সমস্ত দোষ চাপিয়ে দিয়েছেন স্যান্ডি সাহার উপরই। গাড়ির চালক বলেছেন তিনি অনেকবার বারণ করা সত্বেও স্যান্ডি সাহা তার কথা না শুনে গাড়ি থামাতে বলেন এবং নেমে গিয়ে এই সমস্ত ভিডিও বানান। তিনি এও বলেন, পুলিশ এসে তাকে বাধা দিতে চাইলে তিনি তাকেও বলেন নাটক করতে। তবে ড্রাইভারের এই অভিযোগ অস্বীকার করেছেন স্যান্ডি সাহা।

সম্প্রতি এই বিতর্ক চলাকালীন বিতর্কর মুখে পড়ে স্যান্ডি সাহা বলেছেন, “ক‍্যাব চালক বলেছেন উনি বারন করা সত্ত্বেও আমি উড়ালপুলে নেমেছি। পুলিস এলে নাকি আমি নাটক করতে বলেছিলাম। এমন কিছুই আমি করিনি। আমি শুধু ওঁকে বলেছিলাম গাড়িটা দাঁড় করাতে আমি ভিডিও করব। চালকের উচিত ছিল নিষেধাজ্ঞার কথা আমায় জানানো। কিন্তু উনি সেটা করেননি। বরং বলেচিলেন কোনও অসুবিধা নেই। আমি এরপর নেমে যাই এবং নাচানাচি করে ভিডিও বানাই। সে তো আমি সবসময়ই রাস্তায় বেরলে নাচানাচি করি।”

স্যান্ডি সাহা পুলিশের কাছে আবেদন জানিয়েছেন যাতে গাড়ি চালকের বিরুদ্ধে কোনো রকম কোনো আইনী পদক্ষেপ না নেওয়া হয়। প্রয়োজনে তিনি গাড়িচালককে অর্থ সাহায্য করতেও রাজি আছেন। তবে মা উড়ালপুলে গাড়ি থামিয়ে নেচে কলকাতা পুলিশের কড়া আইনি বিপাকে পড়েছেন, তা নিয়ে কোন সন্দেহই নেই।

Back to top button