বাংলা সিরিয়াল

মেয়ের সঙ্গে মিলিয়ে পড়লেন ম্যাচিং পোশাক! এই বয়সেই স্টাইলিশ কণীনিকা কন্যা কিয়া

ছোটপর্দা হোক কিংবা বড়পর্দা বাংলা ইন্ডাস্ট্রির অত্যন্ত পরিচিত একটি মুখ হলেন কনীনিকা ব্যানার্জি। ২০১৮ সালে শেষ টেলিভিশনের পর্দায় ‘অন্দরমহল’ ধারাবাহিকে দেখা মিলেছিল কনীনিকা ব্যানার্জীর। এরপর ২০১৯ সালে ‘মুখার্জ্জী দার বউ’ ছবিতে মুখ্য ভূমিকায় দেখা মিলেছিল অভিনেত্রীর।

এই বছরেই মা হয়েছেন কনীনিকা ব্যানার্জি। কনীনিকা ব্যানার্জি এবং তার স্বামী স্বামী সুরজিৎ হরির একমাত্র মেয়ের নাম কিয়া। সম্প্রতি টেলিভিশনে ‘আয় তবে সহচরী’-র হাত ধরে ফিরেছেন কনীনিকা ব্যানার্জি।

যে সমস্ত মধ্যবয়সী গৃহবধূদের কাছে পড়াশোনার কোনও বয়স হয়না, তেমনি এক গৃহবধূর গল্প এটি। এটি গল্প বলবে বন্ধুত্বেরও। পড়াশোনা ও বন্ধুত্বের কোনও বয়স হয়না সেই কথাই বলবে এই ধারাবাহিক।

প্রায় দু-বছর পর ছোটপর্দায় ফিরেছেন কনীনিকা ব্যানার্জি। চলতি বছরে বেশ কিছুদিন আগে নিজের মেয়ে কিয়ার সঙ্গে ম্যাচিং করে পোশাক পরতে দেখা গিয়েছে তাদের। সম্ভবত মা-মেয়েকে ফটোশুটের জন্য এমন সাজে দেখা গিয়েছে। ফটোশুটের ফাঁকেই মেয়েকে নিয়ে বর্তমানের ট্রেন্ডিং গান ‘মানিকে মাগে হিতে’-তে ইনস্টা রিল ভিডিও বানিয়ে ফেললেন অভিনেত্রী।

সেটি নিজের সোশ্যাল মিডিয়ায় অ্যাকাউন্ট থেকে শেয়ার করতেও ভোলেননি তিনি। সম্প্রতি মেয়ের সঙ্গে তার এই রিল ভিডিওটি নেটিজেনদের মধ্যে ভাইরাল হয়েছে। সকলেই পছন্দ করেছেন ভিডিওটি। কোন এক পাঁচতারা হোটেলে শুট করা হয়েছে ভিডিওটি।

বর্তমানে অভিনেত্রীকে ১৪-১৫ ঘন্টা ব্যস্ত থাকতে হয় শুটিং ফ্লোরে। দু-বছরের মেয়ে কেয়াকে ছেড়ে এতক্ষণ বাইরে থাকা তার জন্য কঠিন। গোটা লকডাউনটা যেহেতু তিনি বাড়িতেই ছিলেন, বেশিরভাগ সময়টাই কাটিয়েছেন নিজের মেয়ের সাথে। সম্প্রতি শুটিং শুরু করার পর মেয়েকে ছাড়া এতক্ষণ সময় কাটানো তার জন্য কঠিন হয়ে পড়ছে।

অভিনেত্রী কনীনিকা ব্যানার্জি নিজের ক্যারিয়ারের জন্য কখনোই নিজের মেয়েকে অবহেলা করতে চান না। তাই ব্যস্ততার মাঝেও তিনি যতটা সম্ভব সময় দিচ্ছেন মেয়ে কিয়াকে। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে উঁকি দিলেই দেখা মিলবে মেয়ের সাথে কাটানো অভিনেত্রীর বিভিন্ন মুহূর্তের ছবি।

Back to top button