টলিউড

মহানায়ক সম্মান পেতে পারেন সুপারস্টার সোহম ও নুসরত জাহান, বঙ্গভূষন পেতে পারেন অভিনেতা দেব! সামনে এল সম্ভাব্য পুরস্কার প্রাপকদের নাম

প্রতিবছর মহানায়ক উত্তম কুমারের প্রয়াণ দিবস উপলক্ষে কৃতি শিল্পী এবং অভিনেতা অভিনেত্রীদের হাতে পশ্চিমবঙ্গ সরকারের তরফে মহানায়ক সম্মান তুলে দেওয়া হয়। ২০১২ সাল থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় উদ্যোগ নিয়েছিলেন এই পুরস্কার শিল্পীদের হাতে তুলে দেওয়ার। বলাই বাহুল্য প্রতিবছরের মতো এবারও পুরস্কার প্রাপকদের নাম নিয়ে উত্তেজনা রয়েছে সোশ্যাল মিডিয়ায়।

জানা গিয়েছে এবারের সম্মান প্রাপকদের তালিকায় থাকতে পারেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী নুসরাত জাহান এবং অভিনেতা সোহম চক্রবর্তী। প্রসঙ্গত এই খবর জানার পরেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নেট দুনিয়ার বাসিন্দারা জানিয়েছেন অভিনয়ের পাশাপাশি দুজনেই শাসক দলের সঙ্গে যুক্ত। অপরদিকে বঙ্গভূষণ পুরস্কার প্রাপকদের সম্ভাব্য তালিকায় রয়েছেন জনপ্রিয় বলিউড গায়ক অরিজিৎ সিং, গায়িকা শ্রেয়া ঘোষাল, কৌশিকী চক্রবর্তী থেকে শুরু করে টলিউড পরিচালক সৃজিত মুখার্জি।

জানা গিয়েছে এবছর পুরস্কার পেতে পারেন টলিউড সুপারস্টার দেবও। পাশাপাশি সম্ভাব্য পুরস্কার প্রাপকের তালিকায় রয়েছেন অভিনেত্রী ইন্দ্রানী হালদার। প্রসঙ্গত অতীতে শাসকদলের ঘনিষ্ঠ ব্যক্তিরাই কেবল পুরস্কার পান এমন অভিযোগ উঠেছিল এই পুরস্কার প্রদানকারীদের বিরুদ্ধে। এবারেও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সেই অভিযোগ তুলতে দেখা গিয়েছে অনেককেই। তবে শেষ পর্যন্ত কারা পুরস্কার পান তা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন অনুগামীরা।

Back to top button