বাংলা সিরিয়াল

‘একই প্লাস্টিকের কেক দিয়ে দুটো সিরিয়াল চালাচ্ছে স্টার জলসা’! ‘এক্কা দোক্কা-গুড্ডি’কে ‘সস্তার সিরিয়াল’ আখ্যা দিলেন দর্শকরা

এই মুহূর্তে একাধিক নতুন সিরিয়ালের সম্প্রচার করতে দেখা যাচ্ছে স্টার জলসা চ্যানেল কর্তৃপক্ষকে। সেই তালিকায় রয়েছে ‘এক্কা দোক্কা’ থেকে শুরু করে গুড্ডির মতো সিরিয়াল, যা সম্প্রচার শুরু হওয়ার অতি অল্প দিনের মধ্যেই দারুন জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছে। তবে এবার সোশ্যাল মিডিয়ার বাসিন্দাদের কাছে তুমুল সমালোচনার শিকার হতে হলো দুটি ধারাবাহিককেই।

কারণ সম্প্রতি নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে একটি ছবি যেখানে দেখা গিয়েছে দুটি ধারাবাহিকেই একই রকম গোলাপী কেক দিয়ে উদযাপন করছেন ধারাবাহিকের বিভিন্ন চরিত্ররা। বলাই বাহুল্য এই দৃশ্য দেখার পর ধারাবাহিকের দর্শকরা জানিয়েছেন ধারাবাহিকের বাজেট বোধ হয় অত্যন্ত কম ছিল যে কারণে একই কেক দিয়ে শুটিং করা হয়েছে দুটি সিরিয়ালে। পাশাপাশি অনেক দর্শক কমেন্টের মাধ্যমে জানিয়েছেন তারা মনে করছেন কেকটি মোটেও আসল নয় বরং নকল প্লাস্টিকের কেক।

সবমিলিয়ে গোটা দৃশ্যটি নিয়ে হাসির রোল উঠেছে সোশ্যাল মিডিয়ায়। প্রসঙ্গত এর আগেও একাধিক ধারাবাহিকের চরিত্রদের একই রকম জামাকাপড় এবং গয়না পরতে দেখতে পেয়েছিলেন দর্শকরা। তবে এই প্রথমবার একই রকম কেক কেটে ধারাবাহিকের চরিত্রদের উদযাপন করতে দেখতে পেলেন বাংলা সিরিয়ালের দর্শকরা। সব মিলিয়ে গোটা বিষয়টি নিয়ে হইচই পড়ে গিয়েছে ধারাবাহিক প্রেমীদের মধ্যে।

Back to top button