বাংলা সিরিয়াল

সাজিকে ছেড়ে সাজির বিবাহিত দিদি চিনির প্রেমে পড়েছে অর্জুন! কোন পথে এগোবে তাদের জীবন? বাস্তবে প্রেম করছে টলিপাড়ার নতুন জুটি সায়ন্ত-প্রিয়াঙ্কা

সম্পর্ক খুব অদ্ভুত। কখন কার সাথে মানুষের প্রেমের সম্পর্ক জুড়ে যায় তা কেউ আগে থেকে বলতে পারে না। আবার সেলিব্রিটিদের মধ্যে প্রায়শই দেখা যায় একটা সম্পর্ক ভেঙে যাওয়ার পর তারা নতুন একটি সম্পর্কে জড়িয়ে পড়ছেন। সাঁঝের বাতি ও সাহেবের চিঠি ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী চারুও চিঠি অর্থাৎ দেবচন্দ্রিমার জীবন নিয়ে প্রায়ই চর্চা হয়েছে। একসময় সায়ন্তের সাথে তার সম্পর্ক ছিল দেবচন্দ্রিমার সাথে তার সম্পর্ক ভাঙার পর সায়ন্তর বিষয় নিয়ে প্রায়ই আলোচনা হতো। এবার জানা গেল সায়ন্তর নতুন প্রেম সম্পর্কে। নতুন প্রেমের সম্পর্কে জড়িয়েছেন সায়ন্ত। যার সাথে তিনি নতুন সম্পর্কে জড়িয়েছেন তিনিও টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী।

খড়কুটো ধারাবাহিকের অভিনেত্রী প্রিয়াঙ্কার সাথে সম্পর্কে জড়িয়েছেন সায়ন্ত। খড়কুটো ধারাবাহিকে চিনির চরিত্রে অভিনয় করছেন প্রিয়াঙ্কা আর এই ধারাবাহিকেই অর্জুনের চরিত্রে অভিনয় করছে সায়ন্ত। ধারাবাহিকের সাজি আর অর্জুনের একটি মিষ্টি প্রেমের সম্পর্ক দেখানো হচ্ছে। সাজি আর অর্জুনের মিষ্টি রসায়নে সকলে মুগ্ধ। তবে বাস্তবে সায়ন্ত এই ধারাবাহিকে সাজির দিদি অর্থাৎ চিনির চরিত্রে যে অভিনয় করেন তার প্রেমে পড়েছেন। আগে তারা খুব ভালো বন্ধু ছিলেন তবে বর্তমানে তাদের সম্পর্ক বিষয়ে এখন চারপাশে কান পাতলেই গুঞ্জন শোনা যায়।

শোনা যায় খড়কুটো ধারাবাহিকে কাজ করতে করতেই তাদের দুজনের মধ্যেকার বন্ধুত্বের সম্পর্ক প্রগাঢ় হয়ে প্রেমের সম্পর্কে রূপান্তরিত হয়। যদিও বর্তমানে দুজনের মধ্যে কেউই নিজেদের সম্পর্কের বিষয়ে মুখ খোলেননি তবে কানাঘুষো আরো শোনা যায় যে খুব শিগগিরই তারা তাদের দুজনের সম্পর্কতে সিলমোহর দেবেন। দুজনের এই মিষ্টি জুটি যাতে তাদের সম্পর্কে সুন্দর পরিণতি দিতে পারে এই আশায় রাখছেন তাদের অনুরাগীরা।

 

View this post on Instagram

 

A post shared by Sayanta Modak (@theconfusedbox)

Back to top button