বাংলা সিরিয়াল

উন্মুক্ত নাভি, সাহসী ঘাগড়ায় ‘মন ফাগুন’ খ্যাত সৃজলার কোমরের খাঁজে আগুন জ্বলল সোশ্যাল মিডিয়ায়, হইচই অনুগামীদের মধ্যে

মডেলিংয়ের জগৎ থেকে উঠে এসে স্টার জলসার ‘মন ফাগুন’ ধারাবাহিকের মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ করতে দেখা গিয়েছিল জনপ্রিয় টলিউড অভিনেত্রী সৃজলা গুহকে। অপ্রত্যাশিতভাবে প্রথম ধারাবাহিকের মাধ্যমেই দর্শকদের মন জয় করে নিতে দেখা গিয়েছিল তাকে। ধারাবাহিকের গল্প কখনো কখনো দর্শকদের কাছে সমালোচিত হলেও তার সঙ্গে অভিনেতার শন ব্যানার্জীর জুটি দারুন পছন্দ হয়েছিল দর্শকদের।

অতি অল্প সময়ের মধ্যেই ছোট পর্দার প্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন হয়ে উঠতে সক্ষম হয়েছিলেন তিনি। পাশাপাশি একইসঙ্গে পাল্লা দিয়ে বাড়তে দেখা গিয়েছে তার সোশ্যাল মিডিয়ার জনপ্রিয়তা। এই মুহূর্তে অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় তাই কিছু পোস্ট করলেই তা মুহূর্তে ভাইরাল হয়ে যায় অনুগামীদের মধ্যে। প্রসঙ্গত এ দিন সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীকে দেখা গিয়েছে একটি হলুদ ঘাগড়া পরা ফটো পোস্ট করতে। ক্যাপশন এর মাধ্যমে তিনি জানিয়েছেন হলুদ এমন একটি রং যা উজ্জ্বলতার বার্তা দেয়।

পাশাপাশি তার মেদহীন কোমর মুহূর্তে আগুন জ্বালিয়ে দিয়েছে সোশ্যাল মিডিয়ার অনুগামীদের মধ্যে। প্রসঙ্গত স্টার জলসার একাধিক অনুষ্ঠানে পারফর্মের কারণে এই মুহূর্তে অভিনেত্রীর অনুগামীরা জেনে গিয়েছেন অভিনয়ের পাশাপাশি নাচেও দারুন দক্ষ তিনি। তেমনি কোন অনুষ্ঠানের আগে এই ফটো তোলা হয়েছিল কিনা তা জানতে চেয়ে এ দিন প্রশ্ন রেখেছেন অনুগামীদের অনেকেই।

Back to top button