টলিউড

এত বড়ো ইউটিউবার হয়েও নেই কোনো অহংকার কিরণের! সাধারণ মানুষের মতো লোকাল বাসে কিরণ, বং গাই কিরণের চ্যালেঞ্জ গ্রহণ করলেন দেব-প্রসেনজিৎ! একসঙ্গে লোকাল বাসে চেপে এবার নতুন সিনেমার প্রচারে নামলেন অভিনেতারা, তুমুল ভাইরাল ছবি

সোশ্যাল মিডিয়ার দৌলতে অনুগামীরা ইতিমধ্যেই জানতে পেরেছেন খুব শীঘ্রই বড়পর্দায় মুক্তি পেতে চলেছে ‘কাছের মানুষ’ সিনেমাটি। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন টলিউড সুপারস্টার দেব এবং অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। বলাই বাহুল্য এই প্রথমবার দুজনকে একসঙ্গে বড় পর্দায় দেখার জন্য এই মুহূর্তে অধীর আগ্রহে অপেক্ষা করছেন অনুগামীরা। পাশাপাশি অভিনেতারাও নেমে পড়েছেন জোর কদমে সিনেমাটির প্রচার করতে।

ইতিমধ্যে স্ট্যান্ড আপ কমেডির সাহায্য নিয়ে কাছের মানুষ সিনেমাটির প্রচার করতে দেখা গিয়েছে অভিনেতা দেব এবং অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। তবে এর মধ্যেই অভিনেতা দেব এর একটি বাসে চড়ার ফটো পোস্ট করে জনপ্রিয় বাঙালি ইউটিউবার কিরণ দত্ত জানিয়েছিলেন এগুলো কেবলমাত্র সিনেমাতেই সম্ভব। বলাই বাহুল্য সে সময় কিরণের বিরুদ্ধে মন্তব্য করতে দেখা গিয়েছিল নেট দুনিয়ার বাসিন্দাদের অনেককেই।

তবে তার পাশাপাশি কিরণের ছুঁড়ে দেওয়া চ্যালেঞ্জ গ্রহণ করতে দেখা গিয়েছিল দেব এবং অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় দুজনকেই। তারা জানিয়েছিলেন লোকাল বাসে দেখা হবে কিরণের সঙ্গে। তবে তারা এদিন একসঙ্গে লোকাল বাস থেকে ফটো পোস্ট করতেই অনুগামীরা বুঝতে পেরে গিয়েছেন কোন সোশ্যাল মিডিয়ার দ্বৈরথ নয় বরং সিনেমা প্রচার করার এটাও একটি নতুন পদ্ধতি অবলম্বন করেছেন দেব এবং প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

Back to top button