টলিউড

সবাইকে নিজেদের আলাদা হওয়ার কারণ ভুল বলেছেন তথাগত? আসল গল্প অন্য! সাফ জানিয়ে নিলেন স্ত্রী দেবলীনা, ‘দারুন মানুষে’র সঙ্গে আলাদা থাকলেও আইনি বিচ্ছেদ হয়নি এখনো দুই তারকার

গত বছরের শুরু থেকেই গুঞ্জনটা শোনা গিয়েছিল। আলাদা হচ্ছেন তথাগত (Tathagata Mukherjee)এবং দেবলীনা(Debolina Dutta)। তাদের দাম্পত্য কলহ এতটাই যে একসঙ্গে আর থাকা যাচ্ছে না। তবে তারপর কেটে গিয়েছে গোটা একটা বছর। হঠাৎ করেই এ বছরের শেষ দিনে আবার প্রাক্তন জুটি শিরোনামে উঠে এলেন। যার সৌজন্যে তথাগত দেবলীনা সাম্প্রতিক সাক্ষাৎকার।

বেশ কয়েকদিন আগে এক সাক্ষাৎকারে দাবি করেছিলেন দেবলীনা সঙ্গে তার বিচ্ছেদের(Separation) সিদ্ধান্তটা দুজনের পারস্পরিক সম্মতিতে নেওয়া। এছাড়া অনেক কারণ ব্যাখ্যা করেছিলেন তিনি। তবে স্বামীর এই কথা মেনে নিচ্ছেন না দেবলীনা। দেবলীনার কথায় আলাদা হওয়ার যে কারণ তথাগত বলেছে তা একেবারেই সঠিক নয়। বরং এর পাল্টা জবাব দিতে প্রস্তুত তিনি।

হিসেবে তথাগত জানিয়েছিলেন তাদের ‘বন্ধুত্ব’টা নষ্ট হয়ে গেছে। সম্প্রতি আনন্দবাজার অনলাইনকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন। আমাদের বিচ্ছেদ কেন হয়েছে? তথাগত স্পষ্টভাবে বলেছে আমাদের শুরু হয়েছিল বন্ধুত্ব দিয়ে। কোথাও গিয়ে সেটা নষ্ট হয়ে গিয়েছে। সেই জন্য বারবার হোঁচট খেয়ে পড়ছিলাম। তাই ঠিক করলাম আলাদা থাকাটা শ্রেয়। কিন্তু এটা ঠিক নয়। তথাগত যদি বলতো ও হোঁচট খেয়েছে তাহলে আমার বলবার দরকার ছিল না। নভেম্বরের(2021) যে দিনটা অবধি আমরা একসঙ্গে ছিলাম আমাদের বন্ধুত্বটা পিকচার পারফেক্ট ছিল আমার কাছে। আমাদের আলাদা হওয়াটা মিউচুয়াল সিদ্ধান্ত ছিল না। আমি তথাগতকে বলেছিলাম এবার তুই আলাদা থাক।

তবে কেন আলাদা হলো এই দম্পতি? অভিনেত্রীর কথা আলাদা হওয়ার একটা কারণ গল্প আছে তবে সেই সম্পর্কে তিনি বলতে নারাজ। শুধু সম্পর্ক ভাঙার ক্ষেত্রে যে কারণ বলা হয়েছে তার সঙ্গে তিনি সহমত নন। প্রসঙ্গত অভিনেত্রী আরো বলেন তাদের এতদিনের সুন্দর সম্পর্কের পর আলাদা থাকা সিদ্ধান্ত নিয়েছিলেন তারা। কিন্তু তথাগত সম্মানের কথা ভেবে তিনি কারণটা বলতে চান না।

বারবার তথাগতকে ‘দারুণ মানুষ’ বলে চিনিয়েছেন তিনি। আজকের দিনে দাঁড়িয়ে তথাগতকে সেই নামেই বললেন দেবলীনা। জানিয়ে দিলেন তার তরফ থেকে প্রেমের কোন খামতি নেই। জায়গাতেও দাঁড়িয়ে রয়েছেন ভালবাসার জায়গাতেও দাঁড়িয়ে রয়েছেন। তাই তথাগত যদি তার কাছে ফিরতে চায় তাহলে অবশ্যই তিনি তাকে গ্রহণ করবেন। আবার যদি আইনি বিচ্ছেদ চান তথাগত তাতেও রাজি দেবলীনা।

উল্লেখ্য ২০১২ সালে সাত পাকে বাঁধা পড়েন দেবলীনা তথাগত। তাদের জুটি সকলের কাছে প্রিয় ছিল। বেশ কয়েকটি পোষ্যকে নিয়েছিল ভরা সংসার তাদের। আচমকা এই বিচ্ছেদ অনেকেই ভালোভাবে হজম করতে পারেনি। যদিও তাদের বিচ্ছেদ নিয়ে বারবার উঠে এসেছে ভটভটি নায়িকা বিবৃতি(Bibriti Chatterjee)র নাম। শোনা গিয়েছে তথাগত সঙ্গে তার ঘনিষ্ঠতা কাল হয়েছে দেবলীনার সংসারে। যদিও অভিনেতা তা মানতে নারাজ। জানিয়েছেন সবটাই রটনা।

Back to top button