বাংলা সিরিয়াল

বাড়ির লোক বউকে চোর বলছে আর পোখরাজ দাঁড়িয়ে দেখছে! এতদিন বউয়ের সঙ্গে থাকতো এখন পেছনে দাঁড়িয়ে রয়েছে? রাধিকার অপমান দেখেও পোখরাজের চুপ করে থাকা দেখে খেপে গেলে দর্শক, বললেন রাধিকার আজ এই অবস্থার জন্য পোখরাজ দায়ী!

এই মুহূর্তে স্টার জলসা(Star Jalsha)র অন্যতম জনপ্রিয় ধারাবাহিক এক্কাদোক্কা(Ekka Dokka)তে চলছে টানটান পর্ব। দর্শকরা অপেক্ষা করতে পারছেন না কবে কোন রহস্যের উন্মোচন ঘটবে। বছর শেষে যেন সিরিয়াল গুলিও একের পর এক ধামাকা দেখাচ্ছে।

স্টার জলসা এই ধারাবাহিক (Bengali Serial)দর্শকদের অপছন্দের কারণ হলে ওটা দেখতে ছাড়েন না কেউ। ধারাবাহিকের মুখ্য ভূমিকা রয়েছে সোনামনি সাহা (Sonamoni Saha)এবং দর্শকদের পছন্দের ছেলে ডিঙ্কা অর্থাৎ সপ্তর্ষি মৌলিক(Saptarshi Moulik)। দর্শকের এই জুটি বেশ ভালো লেগেছে। তবে টিভির পর্দায় ধারাবাহিকের নায়িকা রাধিকাকে যেভাবে খোলামেলা হেনস্থা করা হচ্ছে জেনে বারবার মুখ খুলেছেন দর্শক। কেউ কেউ একে বধূ নির্যাতনের ধারাবাহিক বলেও দাগিয়ে দিয়েছেন।

দিনের পর দিন রাধিকা যেভাবে অগ্নিপরীক্ষা দিয়ে চলেছে তার শ্বশুরবাড়িতে তা দেখে বিরক্ত দর্শক। কিন্তু আবার এক নতুন অগ্নিপরীক্ষার মুখোমুখি হতে চলেছে রাধিকা। সেখানে সামিল তার স্বামী পোখরাজ। আসলে সে নিজের বাবাকে বাঁচানোর জন্য কিছু নথি পত্র ঘাটতে মেজ কাকিমার ঘরে যায়। ঠিক সেই সময় বাড়ির অন্যান্য সদস্যরা সেখানে আসে এবং তারা ভাবে মেজ কাকিমার গয়না চুরি করছে রাধিকা। কিন্তু মুখ ফুটে কিছু বলার আগেই পরিস্থিতির শিকার হয়ে সবাই তাকে চোর বদনাম দিয়ে দেয়। শুধু তাই নয়, যাচ্ছি তাই বলে অপমান করতে শুরু করে তাকে।

আর এখানে শ্বশুরবাড়ির সঙ্গে পোখরাজ একই ভাবে তাহলে তাল মিলিয়ে চুপ করে দাঁড়িয়ে রয়েছে। এবং রাধিকার কাছে বারবার জানতে চাইছে এই ঘরে এসেছিল। পোখরাজের এই মূর্তি দেখে অবাক দর্শক। যে পোখরাজ এতদিন রাধিকার পাশে দাঁড়িয়ে ছিল আজ সে কিভাবে রাধিকাকে ভুল বুঝতে পারে। কেন সে চুপ করে দাঁড়িয়ে রয়েছে এমন গুরুত্বপূর্ণ সময়ে। যা দেখে প্রচন্ড ক্ষেপে গিয়েছেন দর্শকদের একাংশ। কেউ কেউ রাধিকার এই অবস্থার জন্য তাই করেছেন পোখরাজকে।

Back to top button