বাংলা সিরিয়াল

দীর্ঘদিন পর ধারাবাহিকে ফিরছেন পায়েল দে, রামপ্রসাদের আদরের ‘শ্যামা মা’ হয়ে ফিরছেন অভিনেত্রী

কখনো তিনি দেবী দুর্গা কখনো শ্যামা মা। দেবী চরিত্রে যেন পায়েল দে’র(Payel Dey) থেকে যথার্থ আর হয় না। একটা সময় পৌরাণিক চরিত্রে ধারাবাহিকভাবে অভিনয় করেছেন তিনি। মাঝে যদিও নিজেকে ভেঙে অন্য স্বাদের ছবি, সিরিজ, ধারাবাহিককে অভিনয় করেছেন পায়েল।

এবার আবার দেবী ভূমিকায় ফিরছেন তিনি। ফিরছেন রামপ্রসাদের(Sadhak Ramprasad) কন্যাসম দেবী শ্যামার ভূমিকাতে। যদিও অভিনেত্রী এই ব্যাপারে এখনই মুখ খুলতে নারাজ। কিন্তু টলি(Tollywood) পাড়াতে কান পাতলে আপাতত এমন খবর শোনা যাচ্ছে।

এছাড়া শোনা গিয়েছিল রামপ্রসাদের চরিত্রের প্রথমে নির্মাতারা ভেবেছিলেন মাধবীলতা খ্যাত সুস্মিত মুখোপাধ্যায়কে। কিন্তু তিনি রাজি হননি। তাই এবার সেই চরিত্র গিয়েছে সব্যসাচী চৌধুরীর(Sabyasachi Chowdhury) কাছে। এখনো পর্যন্ত অভিনেতার শেষ ধারাবাহিক মহাপীঠ তারাপীঠ। সাধক বামাক্ষ্যাপার চরিত্রে মানুষের চোখে জল এনে দিয়েছিলেন তিনি। তার অভিনয় মুগ্ধ করেছিল সবাইকে।

কিন্তু আচমকা ঝড়ে পুরোপুরি বিপর্যস্ত অভিনেতা। তার বান্ধবী তথা অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার মৃত্যু ভেতর থেকে নাড়িয়ে দিয়েছে তাকে। তবে নতুন ধারাবাহিকে নতুন রূপে ফিরছেন তিনি এই খবর সামনে আসতেই স্বস্তির নিঃশ্বাস ফেলেছে সব্যসাচীর ভক্তরা।

অন্যদিকে মহাপীঠ তারাপীঠে মা তারার ভূমিকায় দেখা গিয়েছিল নবনীতা দাসকে। এই চরিত্রে তিনি অভিনয় করে যথেষ্ট প্রশংসা পান তিনি। আর তাকে মানিয়েও ছিল দারুন। তবে এবার প্রয়োজন শান্ত মুখ। কারণ শ্যামা মা রামপ্রসাদের কন্যা সম। পুরানে বলে দেবী নাকি ঘরের বেড়া বাদ দিয়ে সাহায্য করেছিল সাধককে। তাই শান্ত মুখের পায়েলকে আপাতত বেছে নিয়েছে প্রযোজনা সংস্থা। অভিনেত্রীর কাছে এই চরিত্র এক বড় চ্যালেঞ্জ হতে চলেছে। কারণ গায়ের রং শ্যামলা করতে হবে তাকে।

এই নিয়ে আবার দেবী চরিত্রে দেখা যাবে পায়েলকে। হলে কি ইন্ডাস্ট্রি তাকে টাইটকাস্ট করে দিচ্ছে? এ ব্যাপারে কোন মুখ খোলেন নি অভিনেত্রী। শোনা যাচ্ছে নতুন বছরের শুটিং শুরু হবে। ইনডোর আউটডোর দুটি জায়গাতেই হবে শুটিং। পাশাপাশি মুক্তির অপেক্ষায় ইন্দু ২। তার সঙ্গে দেখা যাবে ইশা সাহাকে। আপাতত সময়ের ওপরেই অপেক্ষা করতে হবে আদৌ পায়েল দেবী চরিত্রে অভিনয় করে কিনা সেটা জানতে।

Back to top button