বাংলা সিরিয়াল

এ বিয়ে তুমি করো না! গুড্ডির সামনে কেঁদে ভাসালো অনুজ, হাতজোড় করে জানালো ভালোবাসার কথা, এদিকে শিরিন কান ভাঙাতে এসেছে বাড়ির লোকের, দমদার পর্ব গুড্ডিতে

গুড্ডি (Guddi)ধারাবাহিক যত দিন যাচ্ছে ততই যেন একের পর এক নতুন খোলস খুলছে। শিরিন-গুড্ডি এবং অনুজের লাভ ট্রায়াঙ্গেলে এখন এসেছে যুধাজিৎ। গুড্ডির সঙ্গে বিয়ে ঠিক হয়েছে তার। অন্যদিকে এই খবর সামনে আসার পর থেকেই শিরিন বা অনুজ কেউই মেনে নিতে পারছে না এই বিয়ে।

দুজনেই চাইছে কিভাবে এই বিয়ে ভাঙ্গা যায়। সম্প্রতি একটি পর্বে দেখা গিয়েছে শিরিন অনুজের দাদা বৌদির কাছে এসেছে গুড্ডি নামে কান ভাঙাতে। কিন্তু সেখানে তার কথা ধোপে টেকেনি। বরং তাকেই কথা শুনিয়ে দিয়েছে বৌদি।

অন্যদিকে অনুজের প্রায় কাঁদো কাঁদো অবস্থা। গুড্ডির বিয়ে হয়ে যাবে এটা কিছুতেই সে মেনে নিতে পারছে না। তাই অবশেষে নিজের ভালোবাসার কথা বলেই ফেলেছে গুড্ডিকে। কিন্তু তাতে গলেনি গুড্ডি। সে অনুজকে জানায় যদি সে সবার সামনে দাঁড়িয়ে তাকে ভালোবাসার কথা বলতে পারে এবং শিরিনকে ডিভোর্স দিতে পারে তাহলে এক সেকেন্ডে সে এই বিয়ে ভেঙে দেবে।

এই কথা শোনার পরেই কিছুটা পিছিয়ে যায় অনুজ। গুড্ডিকে সে কথা দিতে পারি না তার দিদিকে সে ছেড়ে দেবে। কিসের ভয় তাড়া করে বেড়াচ্ছে অনুজকে। যদি সত্যি তাকে ভালোবেসে থাকে সে তাহলে কেন ডিভোর্স দিচ্ছে না সেদিনকে? নাকি ভালোবাসার কথা এবার সত্যিই স্বীকার করে নেবে সবার সামনে। জানতে হলে দেখতে হবে গুড্ডি স্টার জলসা(Star Jalsha)র পর্দায় প্রতিদিন সন্ধে সাড়ে পাঁচটায়।

Back to top button