বাংলা সিরিয়াল

নাচের তালে তালে বর্ষবরণ করবে স্টার জলসা, অন্যদিকে জি ভাসাবে সুরের সাগরে, নতুন বছরকে স্বাগত জানাতে তৈরি ‘ডান্স ডান্স জুনিয়র আর ‘সারেগামাপা’

দেখতে দেখতে আরো একটা বছর শেষের পথে। আর মাত্র কয়েকটা ঘন্টা। তারপরই ২০২২-কে সারা জীবনের মতো বিদায় জানিয়ে আমরা পা রাখবো ২০২৩এ। আর বর্ষবরণ মানেই প্রিয়জনদের সঙ্গে আড্ডা আনন্দ হইহুল্লোড় খাওয়া-দাওয়া। তবে যারা ঘরে বসেই বর্ষকে বরণ (New Year Celebration)করেন তাদের জন্য নতুন উপহার আনবে টেলিভিশনের পর্দা।

আপনার শনিবারের রাত জমিয়ে দিতে জি বাংলা(Zee Bangla) এবং স্টার জলসা (Star Jalsha)নিয়েছে দায়িত্ব। বছর শেষে বিদায় নেবে ডান্স ডান্স জুনিয়র ৩(Dance Dance Junior 3)। আজ প্রচারিত হবে তা গ্র্যান্ড ফিনালে। যার অতিথি হিসেবে দেখা যাবে টলিউড কুইন ঋতুপর্ণা সেনগুপ্ত(Rituparna Sengupta) এবং যিশু সেনগুপ্তকে(Jissu Sengupta)। এছাড়াও থাকছেন আপনাদের পছন্দের টিভি তারকা সূর্য, ফড়িং, ঐশানি, শংকর।

প্রতিযোগী আরোহী ,কথাকথি, সমৃদ্ধি, আনন্দ, চিত্রীতাদের বেছে নেবেন এবারের নেক্সট ডান্সিং সেন্সেশন। এছাড়া থাকবেন বিচারক দেব, রুক্মিণী, মনামী, ক্যাপ্টেন তৃনা ,অভিষেক ,দীপান্বিতা। নাচের তালে তালে জলসা জমিয়ে দেবে আপনার বর্ষবরণের রাত। তবে বাদ যাচ্ছে না জি বাংলা।

আপনার রাতকে আরেকটু আনন্দময় করতে জি বাংলা(Zee Bangla) আনছে সুরেলা সফর। রিয়ালিটি শো সা রে গা মা পার(Sa re ga ma pa) মঞ্চে হাজির থাকবেন পুরনো প্রতিযোগী স্নিগ্ধজিৎ ভৌমিক। আলবার্ট কাবোর সঙ্গে সুরের ম্যাজিক দেখাবেন দর্শকদের। পাশাপাশি থাকছে বিস্ময় বালক স্বর্ণাভো।

বছর শেষ দিনে কালার্স বাংলা তরফ থেকে থাকছে বিশেষ উপহার। এদিন ওয়াল টিভি প্রিমিয়ার শো তোমাকে ছাড়া বাঁচবো না দেখানো হবে। যশ এবং প্রিয়াঙ্কা অভিনীত এই ছবি গতমাসে মুক্তি পেলেও বক্স অফিসে তার সাড়া ফেলতে ব্যর্থ। আজ রাত ৯ টায় তা সম্প্রচারিত হবে।

অন্যদিকে ৩১শে ডিসেম্বর প্রিয়াঙ্কা সরকারের জন্মদিনও বটে। যে কারণে আরও এই ছবি প্রচারিত হবে কালার্স বাংলার পর্দায়। তাই আপনার বর্ষবরণকে রঙিন করতে দায়িত্ব নিয়েছে চ্যানেলরাই।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button