টলিউড

শহর যখন বড়দিনের আলো দেখতে ব্যস্ত, ঠিক তখনই বিয়ের সানাইয়ের সুর ভেসে এলো ‘বং ক্রাশ’ ঋতাভরির বাড়ি থেকে, হাজার হাজার ছেলে মন ভেঙে নতুন জীবনে পা অভিনেত্রীর

স্টার জলসার(Star Jalsha) পর্দায় ওগো বন্ধু সুন্দরী(Ogo Bodhu Sundori) দিয়ে পা রেখেছিলেন বিনোদন জগতে। যদিও তারপর আর ধারাবাহিকে কাজ করতে দেখা যায়নি তাকে। কিন্তু সেদিনের সেই ললিতা মন কেড়ে নিয়েছিল দর্শকদের। তার মিষ্টি হাসি চঞ্চল স্বভাব যে কেবল ঈশানের ঘুম কেড়ে নিয়েছিল তা নয়। সেই সঙ্গে ঘুম কেড়েছিল হাজার হাজার ছেলের।

এখনো বং ক্রাশ বললে তার নামটাই সবার আগে নিয়ে থাকে সবাই। কথা হচ্ছে ঋতাভরি চক্রবর্তীকে (Ritabhari Chakraborty)নিয়ে। তবে ধারাবাহিকে সেই ভাবে দেখা না গেলেও সোশ্যাল মাধ্যমে কিন্তু বেশ অ্যাকটিভ তিনি। কিন্তু কে জানতো বড়দিনের শহর যখন নতুন করে সাজছে। তখন এই শহরের এক রাজবাড়ী সাজছে বিয়ের সাজে। বড়দিনেই শোনা গেল ঋতাভরির বাড়িতে সানাইয়ের আওয়াজ।

না না এতটা মন ভাঙ্গার কিছু হয়নি। তার বিয়ে হয়নি। বিয়ে হয়েছে তার দিদি। নিজের ছোটবেলার বন্ধুকে সারা জীবনের সঙ্গী হিসেবে বেছে নিলেন ঋতাভরির দিদি চিত্রাঙ্গদা চক্রবর্তী(Chitrangada Chakraborty)। টুকটুকে লাল বেনারসি শাড়িতে মোহময়ী লাগছিল তাকে। ঠিক ততটাই সুন্দর লাগছিল লাল সাদা পাঞ্জাবিতে তার বরকে।

আর দিদির বিয়ের অ্যালবাম শেয়ার করলেন বোন ঋতাভরি। চিত্রাঙ্গদার স্বামীর নাম সম্বিত চ্যাটার্জী। তাদের বিয়ে দিলেন প্রিয় মহিলা পুরোহিত নন্দিনী ভৌমিক। যার চরিত্রে অভিনয় করেছিলেন ঋতাভরি ‘ব্রম্ভা জানেন গোপন কম্মটি’ ছবিতে। বেশ প্রশংসিত হয়েছিল তার অভিনয়। তবে কেবলমাত্র টলিউডে আটকে নেই এই সুন্দরী। বলিউডেও নিজের ডালপালা মেলেছেন তিনি।

গত বছর এই সাতপাকে ঘোরার কথা ছিল চিত্রাঙ্গদা এবং সম্বিতের। তবে করোনার কারণে তাদের বিয়ে পিছিয়ে যায়। ইন্ডাস্ট্রির ভেন্টেজ গার্ল হিসেবে ব্যাপক জনপ্রিয় চিত্রাঙ্গদা। আর দিদি টিনটিনের বিয়েতে বোন সাজবে না তা কি হয়? দিদির পাশাপাশি বোন লাল বেনারসির সাজে চোখ ধাঁধিয়েছেন সোশ্যাল মাধ্যমে।

Back to top button