বলিউড

বাচ্চার বাবা হতে সমস্যা নেই সালমানের, যত সমস্যা মাকে নিয়ে! ৫৭ বছরে পা দিতেই এমন আবদার সলমানের, এত বয়সে এসেও বিয়েতে এত অনীহা! কার জন্য রয়ে গেলেন চির যুবক?

আজ ২৭ ডিসেম্বর, আর বাকি পাঁচজনের কাছে সাধারণ দিন হলেও ভাইজান ভক্তদের জন্য দিনটা মোটেই সাধারণ দিন নয়। আর হবেই বা কি করে সাধারন। আজ যে তাদের প্রিয় মানুষটার জন্মদিন(Birthday)। আজ্ঞে হ্যাঁ, দেখতে দেখতে ৫৭ বছরে পা দিয়ে ফেললেন সালমান খান(Salman Khan)।ঘড়িতে বারোটা বাজার পরেই বাড়িতে পার্টি শুরু হয়েছে তার। সেখানে দেখা গিয়েছে অনেক তারকাদের। যার মাঝে হাজির ছিলেন স্বয়ং কিং খান(Shahrukh Khan)।

তবে এখন যতই গলায় গলায় ভাব থাকুক না কেন। একটা সময় তাদের মুখ দেখাদেখি বন্ধ ছিল। কয়েক মিনিটের দূরত্বে বাড়ি হয়েও ব্যাপারটা ঠিক এমন ছিল এ সামনের দরজা দিয়ে বেরোলে তো সে পেছনের দরজা দিয়ে বের হয়। তবে আজ সব অতীত।

বলিউডে(Bollywood)র সিনেমার পাশাপাশি তার ব্যক্তিগত জীবন নিয়েও কম কাঁটাছেঁড়া হয়নি মিডিয়াতে। ৫৭ বছরের এই চির যুবকের কাছে এখনো প্রশ্ন আসে কবে বিয়ের পিঁড়িতে বসবেন তিনি। তার ভক্তদের মনে অনেকের আক্ষেপ কেন বিয়ে করলে না সালমান। এমন কে তার মনে এত দুঃখ দিল যে তার জন্য বিয়ের পিঁড়িতেই বসলেন না তিনি।

তবে জানেন কি কয়েক বছর আগে সালমান খান এমন এক মন্তব্য করে বসেছিলেন যাতে চমকে গিয়েছিলেন অনেকে। তিনি বাবা হতে চান। কারণ তিনি বাচ্চা প্রচন্ড ভালোবাসেন।তা অবশ্য তার ভাইপো-ভাইজি আহিল এবং আয়াতের সঙ্গে কাটানো ভিডিও দেখেই তা পরিষ্কার বোঝা যায়। ২০১৯ সালে মুম্বাই মিররকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, আমি বাচ্চা চাই। তবে বাচ্চার মাকে আমি একেবারেই চাই না। কিন্তু আমার চাইনা বললে কি হবে। বাচ্চাদের তো তাদের মাকে চাই। তাই এত কিছু ভেবে আর কিছু হয়ে ওঠেনি। যদিও আমার একটা গ্রাম আছে ওদের দেখভাল করার জন্য।

সম্পর্কের দিক থেকে একেবারেই খাতা খোলেননি সালমান এমনটাও বলা যায় না। একাধিক মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি। ১৯৯১ থেকে ৯৯ সাল পর্যন্ত প্রেম করেছেন শোমী আলীর সঙ্গে। এরপর মডেল সঙ্গীতা বিজলানি, ঐশ্বর্য রাই ,ক্যাটরিনা কাইফ একাধিক তারকার সঙ্গে নাম জড়িয়েছে তার। সম্প্রতি সম্পর্কে আছেন ইউলিয়া ভান্তুরের সঙ্গে। মাঝে অবশ্য খবর রটে ছিল দক্ষিণী তারকা পূজা হেগড়েহ সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি। দু তরফের থেকে কোনরকম প্রতিক্রিয়া আসেনি।

অনেকেই বলেন প্রেমের ক্ষেত্রে ভাইজানের কপালটা একেবারেই ভালো না। যখনই তিনি সিরিয়াস ঠিক তখনই কেটে গিয়েছে তার প্রেম। যে কারণে বিয়ে করতে চাননি তিনি। যদিও অনেকে মনে করেন ঐশ্বর্য রায়ের সঙ্গে সম্পর্ক ভাঙার পর থেকেই একটু পাল্টে গিয়েছেন তিনি। তবে পুরোটাই শোনা কথা।

১৮৮৯ সালে ম্যানে পেয়ার কিয়া ছবির মধ্যে দিয়ে বলিউডে পা রাখেন তিনি। তারপর একে একে ‘হাম আপকে হ্যায় কৌন’, ‘করন অর্জুন’, ‘বিবি নাম্বার ওয়ান’, ‘হাম সাত সাথ হে’র মতন একাধিক ছবিতে অভিনয় করেছেন তিনি। হালের ‘রেডি’, ‘বডিগার্ড’, ‘এক থা টাইগার’, ‘টাইগার জিন্দা হে’, ‘বজরঙ্গি ভাইজান’ ছবিতেও জনপ্রিয়তা লাভ করেন সালমান। বর্তমানে মুক্তির অপেক্ষায় তার ‘কিসি কা ভাই কিসি কা জান’। শোনা যাচ্ছে আগামী বছর ঈদে মুক্তি পাবে এই ছবি। এছাড়া দীপাবলিতে মুক্তির কথা রয়েছে ‘টাইগার থ্রি’ ছবির।

Back to top button