টলিউড

পার্থবাবুর দোষ এখনও প্রমাণিত হয়নি জুতো ছুড়ে মারাটা অন্যায়: চিরঞ্জিত চক্রবর্তী

এসএসসি দুর্নীতি কাণ্ডে পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতা মুখোপাধ্যায়ের বিষয় নিয়ে রাজ্য রাজনীতি রীতিমতো উত্তাল হয়ে উঠেছে। পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায় ফ্ল্যাট থেকে কোটি কোটি টাকা উদ্ধার করা হয়েছে আপাতত পার্থ এবং অর্পিতার দুজনেই রয়েছেন জেল হেফাজতে। এরই মাঝখানে একজন মহিলা পার্থ বাবুকে প্রকাশ্য রাস্তায় জুতো ছুঁড়ে মারেন সম্প্রতি এই প্রসঙ্গ নিয়ে মুখ খুললেন তৃণমূলের তারকা বিধায়ক চিরঞ্জিত চক্রবর্তী।

এর আগে তিনি একবার পার্থবাবু আর অর্পিতা প্রসঙ্গে মজা করেই বলেছিলেন তারও অনেক বান্ধবী ছড়িয়ে ছিটিয়ে আছে তাই তার‌ও ভয় করে। এইবার পার্থর গ্রেফতারি এবং তারপর তা নিয়ে আমজনতার ক্ষোভ প্রকাশ করা নিয়ে তিনি মানুষের ওপর ক্ষোভ প্রকাশ করে বলেন এমন ঘটনা মানুষের কাছে আশা করা যায় না।

তারকা বিধায়ক চিরঞ্জিতের কথায় এখনো তো দোষ প্রমাণিত হয়নি তার আগেই এ ধরনের ঘটনা ঘটানো একেবারেই উচিত নয় এগুলি মনকে কষ্ট দেয়। তার নিজের সঙ্গে এই পরিস্থিতি তুলনা করে চিরঞ্জিত বলেন,“ কাল যদি আমাকে কোন কারনে ধরে নিয়ে যায়। আমি তো জানি আমি কি করেছি না করেছি। তাই সে ক্ষেত্রে এটা অন্যায়।”

একই সাথে পার্থ চট্টোপাধ্যায়কে প্রকাশ্য রাস্তায় এক মহিলা জুতো ছুড়ে মারার ঘটনাকে কেন্দ্র করে চিরঞ্জিত স্বীকার করে নেন যে এই ঘটনা সাধারণ মানুষের ক্ষোভের বহিঃপ্রকাশ তার কথায় সাধারন মানুষ যেটা পড়ে সেটাই বিশ্বাস করে তার জন্যই এই ধরনের ঘটনা ঘটে। এর পাশাপাশি বিরোধীদের বিরুদ্ধে মুখ খোলেন তিনি বিরোধীদের দাবি নিয়োগ দুর্নীতিতে তৃণমূলের একাধিক নেতার নাম আরো জড়াবে এই প্রসঙ্গে অভিনেতা বিধায়ক বলেন, যারা এগুলো বলছে তারাই বলতে পারবে। বিরোধীদের এটাই মজা। কিন্তু কেন্দ্র থেকে কেউ চোখ পাকালে আর মুখে কথা সরে না।

প্রসঙ্গত উল্লেখ্য অর্পিতা আর পার্থ প্রসঙ্গে এর আগেও বিস্ফোরক মন্তব্য করেছিলেন তারকা বিধায়ক। পূর্ব মেদিনীপুরের মেচেদার একটি সভায় গিয়েছিলেন তিনি। সেই মঞ্চ থেকেই অর্পিতা এবং পার্থের বন্ধুত্ব প্রসঙ্গে তিনি বলেন,“ আমার বান্ধবীরা এদিক ওদিক ছড়িয়ে রয়েছে তাই ভয় লাগে” একই সাথে তিনি এই ঘটনায় বিজেপির হাত থাকতে পারে বলেও দাবি করেছিলেন যা নিয়ে রাজ্য রাজনীতি উত্তাল হয়ে উঠেছিল।

Back to top button