টলিউড

কাজের জন্য প্রশংসিত, তবু কেন ভালো ছবির প্রস্তাব আসে না? মুখ খুললেন সুপারস্টার সন্দীপ্তা সেন

বর্তমান সময়ের টলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম একজন হলেন সন্দীপ্তা সেন। অভিনেত্রী নিজের রূপে গুণে খুব সহজেই দর্শকের মনে ভালবাসার জায়গা তৈরি করে নিয়েছেন। শুরুটা হয়েছিল ছোটপর্দায় স্টার জলসার ‘আমার দুর্গা’ ধারাবাহিকের হাত ধরে। তারপরে একের পর এক জনপ্রিয় মেগা ধারাবাহিক এ কাজ করতে থাকেন সন্দীপ্তা। এরপর কাজের সুযোগ আসে বড় পর্দাতেও। OTT প্ল্যাটফর্মে ইতিমধ্যে কাজ করেছেন অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে ও দারুন অ্যাক্টিভ থাকেন তিনি। ইনস্টাগ্রাম একাউন্ট থেকে বিভিন্ন ফটোশুটের ছবি আপলোড করতে দেখা যায় সন্দিপ্তা কে। আর সন্দীপ তার সেই সমস্ত ছবিতে হাজার হাজার লাইক এবং কমেন্ট এ ভরে তোলেন নেটিজেনরা।

আগামী দিনেও সন্দীপ্তার হাতে রয়েছে একাধিক কাজ। ইতিমধ্যে সেই কাজে শুটিং শুরু হওয়ার কথাবার্তা চলছে। আগামী দিনের সন্দীপ্তা কে দেখা যেতে চলেছে নতুন একটি ওয়েব সিরিজে। সেখানে সন্দীপ্তের সঙ্গে অভিনয় করবেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। শেষবার এই দুজনকে একসঙ্গে দেখা গিয়েছিল জি বাংলার অন্যতম জনপ্রিয় রানী রাসমণিতে। সন্দীপ্তা, মা সারদার চরিত্রে অভিনয় করেছিলেন এবং দিতিপ্রিয়া রাসমণির ভূমিকায় অভিনয় করেছিলেন। নিজের কাজ সম্পর্কে সন্দীপ্তা জানিয়েছেন বর্তমানে তিনি বড় পর্দাতেই বেশ কিছুদিন কাজ করতে চান ছোটপর্দা থেকে আপাতত বিরতি নিয়েছেন তিনি। তবে এর আগেও সন্দীপ্তা এবং দিতিপ্রিয়াকে একসঙ্গে দেখতে পেয়েছিলাম আমরা। দশ বছর আগে আমার দুর্গা ধারাবাহিকে সন্দীপ্তা এবং দিতিপ্রিয়া একসঙ্গে কাজ করেছিল। যদিও তখন দিতিপ্রিয়া অনেকটাই ছোট ছিল কিন্তু তবুও দুজনের সম্পর্ক কিন্তু একই রকম রয়েছে। এখনো সেটা নিজের মুখে স্বীকার করেছেন সন্দীপ্তা।

দিতিপ্রিয়া এবং সন্দীপ্তার আগামী ওয়েব সিরিজের নাম ‘বোধন’। ওয়েব সিরিজে সন্দিপ্তার চরিত্রের নাম রাকা সেন। রাকা একজন পেশায় অধ্যাপক। রাকার এক ছাত্রীর ধর্ষণ হয় এবং সেই ছাত্রীর লড়াইয়ের পাশে থাকে সে। একেবারে ভিন্ন রকম একটি চরিত্রে দেখা মিলবে সন্দীপ্তর। এক সাক্ষাৎকারে সন্দীপ্তা জানিয়েছেন তার সিরিজের নামটি শুনে বেশ পছন্দ হয়েছিল তাই একবারই রাজি হয়ে গিয়েছেন। ছোট পর্দায় অভিনয় করার ইচ্ছে না থাকার কারণ হিসেবে সন্দীপ্তা জানিয়েছেন মনের মত কোন চরিত্র পাচ্ছে না তাই এখন বিরতি নিচ্ছেন। তবে আগামী দিনের যে কোনো ভালো চরিত্র করার সুযোগ আসলে অবশ্যই অভিনয় করবেন ছোট পর্দায়।

নিজের প্রেম নিয়ে বরাবরই খোলাখুলি সন্দীপ্তা। কিছুদিন আগেই নিজের মনের মানুষকে সামনে এনেছিলেন দর্শকদের। তবে বিয়ে করছেন কবে এ প্রশ্নটা উঠলে সন্দীপ্তা জানান প্রেমের খবর যেমন সকলকেই সোশ্যাল মিডিয়ায় নিজের মুখে জানিয়েছেন তেমন বিয়ের করার সিদ্ধান্ত নিলেও সোশ্যাল মিডিয়াতে এসেই সকলকে জানাবেন। আপাতত বিয়ের কোন প্ল্যান নেই দুজনের।

Back to top button