বাংলা সিরিয়াল

দিন দিন উচ্ছেবাবু যেন আরো বেশি করে রোমান্টিক হয়ে উঠছে, বউয়ের অসুবিধার কথা ভেবে নিজের হাতে বউয়ের চুল বেঁধে দিল সিদ্ধার্থ

বর্তমানে চারিদিকে বাংলা ধারাবাহিক গুলির জনপ্রিয়তা বিপুল। আর সেই সমস্ত জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে দর্শক অন্যতম পছন্দের ধারাবাহিক জি বাংলার মিঠাই। মিঠাই দেখে না এমন মানুষ হতো খুঁজে পাওয়া সত্যিই মুশকিল। হাজার হাজার ভক্ত রয়েছে মিঠাইয়ের। টুইস্ট এবং জমজমাট গল্পের মাধ্যমে নিজেদের পুরনো জায়গা ঠিকই দখল করে নিয়েছে এই ধারাবাহিক। জমজমাট গল্প দিয়ে তো বটেই সিদ্ধার্থ এবং মিঠাইয়ের রোমান্স দিয়েও দর্শকের মন জয় করে নিয়েছে এই ধারাবাহিক। দর্শকদের দাবি যত দিন যাচ্ছে উচ্ছেবাবু যেন ধীরে ধীরে বেশি রোমান্টিক হয়ে উঠছেন।

গত সপ্তাহে টিআরপি তালিকার প্রথম স্থান দখল করেছিল মিঠাই। মিঠাই মোট ৫৩ সপ্তাহ টিআরপি তালিকা প্রথম স্থান দখল করে থাকার রেকর্ড গড়লো। আর অনেকেই মনে করছে এই রেকর্ড যেকোনো ধারাবাহিকের পক্ষে ভাঙ্গা অসম্ভব। একমাত্র মিঠাই ধারাবাহিকই এইরকম রেকর্ড গড়তে পারে। ধারাবাহিককে বর্তমানে দেখানো হচ্ছে মিঠাইয়ের গুলি লেগেছে তাই মিঠাই অসুস্থ। সেই কারণে সিদ্ধার্থ তাকে সব কাজেই সাহায্য করছে। সম্প্রতি মিঠাই ধারাবাহিকের সিদ্ধার্থ এবং মিঠাইয়ের মিষ্টি মুহূর্তের একটি ভিডিও নেট মাধ্যমে বেশ ভাইরাল হয়েছে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে সিদ্ধার্থ খুব যত্ন সহকারে মিঠাইয়ের চুল বেঁধে দিচ্ছে। যদিও মিঠাই সিদ্ধার্থের এই কাজ মোটেই পছন্দ করছে না। কিন্তু তাও বউয়ের যাতে কোনরকম অসুবিধা না হয় তার জন্য যত্ন করে চুল বেঁধে দেয় সিদ্ধার্থ। আর মিঠাই ভক্তরা এই দৃশ্য দেখে বেজায় খুশি। যদিও বাস্তব জীবনে সিদ্ধার্থ এবং মিঠাইয়ের সম্পর্ক নিয়ে বেশ জল্পনা চলছে। অর্থাৎ আদৃত এবং সৌমিতৃষার মধ্যে যে একটা ঝামেলা চলছে তা নিয়ে সোশ্যাল মিডিয়া বেশ আলোচনা হচ্ছে কদিন ধরে। কিন্তু সৌমিতৃষা এই সম্পর্কে জানিয়ে দিয়েছেন তাদের মধ্যে কোনো ঝামেলা নেই। তারা স্বাভাবিক ভাবেই দুজনের সাথে কথা বলছেন।

Back to top button